জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে ইউপি ফোরাম নেতৃবৃন্দের মতবিনিময়

আপডেট: মে ২৮, ২০১৭, ১:০৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারকে শুভেচ্ছা জানান ইউপি ফোরামের একটি প্রতিনিধি দল – সোনার দেশ

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সঙ্গে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ (ইউপি) ফোরামের একটি প্রতিনিধি দলের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে ইউপি চেয়ারম্যানদের এই সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউপির চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুলের নেতৃত্বে দলটি দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে যান। এসময় তারা জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তাদের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপি বিভিন্ন বিষয়ে মতবিনিময় হয়। মতবিনিময়কালে জেলা পরিষদের সঙ্গে ইউনিয়ন পরিষদের সমন্বয় ঘটিয়ে কীভাবে উন্নয়ন করা যায় সে ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়।
জেলা পরিষদ চেয়ারম্যান ফোরামের নেতৃবৃন্দকে বলেন, স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ থেকে জেলা পরিষদ পর্যন্ত সমন্বয় থাকলে রাজশাহীর উন্নয়ন কেউ থামাতে পারবে না। এজন্য তিনি ইউপি ফোরামের সহযোগিতা কামনা করেন। সবাই মিলে একসঙ্গে কাজ করলে রাজশাহীতে সরকারের ভিশন-২০২১ বাস্তবায়ন খুব সহজ হবে বলেও আশা করেন তিনি।
মতবিনিময়কালে ইউপি ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য পবা উপজেলার হরিপুর ইউপির চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল, জেলা কমিটির সভাপতি গোদাগাড়ীর দেওপাড়া ইউপির চেয়ারম্যান আখতারুজ্জামান আকতার, সাধারণ সম্পাদক চারঘাটের সরদহ ইউপির চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, জেলা পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, জয়জয়ন্তী সরকার মালতী, শিউলি রানী সাহা ও রাবিয়া খাতুন সীমা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ