জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী ঘোষণা আবু জাফরের

আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২, ১১:৩২ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি :


আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারায় জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের ঘোষণা দিলেন সাবেক জেলা পরিষদের সদস্য আবু জাফর মাষ্টার। শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে তিনি বাগমারা প্রেসক্লাবে উপস্থিত হয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি তার প্রার্থীতার ঘোষণা দেন।

আগামী ১৭ অক্টোবর বাংলাদেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন মর্মে তফসীল ঘোষণা করা হয়েছে। ওই নির্বাচনকে সামনে রেখেই মাষ্টার আবু জাফর জেলা পরিষদের সদস্য পদে প্রার্থীতার ঘোষণা দেন। জেলা পরিষদ নির্বাচনে গত বারে তিনি বাগমারা উপজেলায় জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন। স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি তার উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। আগামী জেলা পরিষদ নির্বাচনে তিনি নির্বাচিত হলে বাগমারা এলাকার বাকি কাজ গুলো দ্রুত শেষ করবেন বলে সাংবাদিকদের জানান। মতবিনিময়ের সময় তিনি সাংবাদিকদের বাগমারার উন্নয়নে বিভিন্ন বিষয় গুলো গনমাধ্যমে তুলে ধরার জন্য বাগমারায় কর্মরত সাংবাদিকদের আহবান জানান।

বাগমারা প্রেসক্লাবে মতবিনিময় করার সময় মাষ্টার আবু জাফরের সাথে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রেজুসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা কর্মীরা।