জেলা পরিষদ নির্বাচন : বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের মতবিনিময়

আপডেট: অক্টোবর ২, ২০২২, ১২:৩৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল-এঁর কাপ-পিরিচ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষে শনিবার দূর্গাপুর পৌরসভা সহ দূর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে মনোনয়ন দিয়েছেন।

তাঁর বিজয় নিশ্চিত করার জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আপনারা সকলে তাঁকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত করার মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করে তাঁর গৃহীত উন্নয়ন কর্মসূচীকে এগিয়ে নিয়ে যেতে হবে।

বক্তারা আরো বলেন, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল আওয়ামী লীগের একজন পরীক্ষিত ও নিবেদিতপ্রাণ সংগঠক। তাঁকে কাপ-পিরিচ প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করলে তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ও আপনাদের সহযোগিতা নিয়ে জেলা পরিষদকে একটি কার্যকরি ও সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা হবে।

তিনি নির্বাচিত হলে সরকার কর্তৃক জেলা পরিষদের উন্নয়নে যে বরাদ্দ আসবে তা আপনাদের সাথে নিয়ে সুষম বন্টন করা হবে। জেলা পরিষদের দুয়ার সকলের জন্য থাকবে উন্মুক্ত।

বক্তারা বলেন, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের বিজয় লাভ করলে এই বিজয় হবে আপনাদের, এই বিজয় হবে রাজশাহীবাসীর, এই বিজয় হবে জননেত্রী শেখ হাসিনা’র।

বিকাল ৩.০০টায় দূর্গাপুরের পানানগর ইউনিয়ন পরিষদে পানানগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভাপতিত্ব করেন পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আজাহার আলী খাঁন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। প্রধান বক্তা ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল হাসান দুদু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ ও আলফোর রহমান, দূর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ।

সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার।
উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, সদস্য নফিকুল ইসলাম সেন্টু, খায়রুল বাশার শাহীন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

আলী আযম সেন্টু, পানানগর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার ও ওয়ার্ড মেম্বার সহ ইউনিয়নের সর্বস্তরের দলীয় নেতৃবৃন্দ।
এরপর বিকাল ৫.০০টায় দূর্গাপুর পৌরসভা হলরুমে মাড়িয়া ইউনিয়ন পরিষদ এবং দূর্গাপুর পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের সমন্বয়ে নির্বাচনী মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন দূর্গাপুর পৌরসভার প্যানেল মেয়র একরামুল হক একরাম।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। প্রধান বক্তা ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল হাসান দুদু, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, দূর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,

জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ এবং মাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সম্রাট।
সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ।

উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, সদস্য নফিকুল ইসলাম সেন্টু, খায়রুল বাশার শাহীন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আযম সেন্টু, উক্ত ইউনিয়ন ও পৌরসভার সংরক্ষিত মহিলা মেম্বার ও কমিশনার এবং ওয়ার্ড মেম্বার ও কমিশনার সহ মাড়িয়া ইউনিয়ন ও দূর্গাপুর পৌরসভার সর্বস্তরের দলীয় নেতৃবৃন্দ।

রাত ৭.০০টায় দূর্গাপুরের ঝালুকা ইউনিয়ন পরিষদে ঝালুকা ইউনিয়ন পরিষদের উদ্যোগে মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভাপতিত্ব করেন ঝালুকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আকতার আলী।

প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল হাসান দুদু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ ও আলফোর রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার,

দূর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ।
সঞ্চালনা করেন ঝালুকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান।

উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, সদস্য নফিকুল ইসলাম সেন্টু, খায়রুল বাশার শাহীন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আযম সেন্টু, ঝালুকা ইউনিয়ন পরিষদ সংরক্ষিত মহিলা মেম্বার ও ওয়ার্ড মেম্বার সহ ইউনিয়নের সর্বস্তরের দলীয় নেতৃবৃন্দ।