জেলা প্রশাসকের সাথে ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতির নেতৃবৃৃন্দের সাক্ষাৎ

আপডেট: মার্চ ৬, ২০২১, ৯:১১ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতির নেতৃবৃন্দ।
শনিবার (৬ মার্চ) দুপুরে বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি রাজশাহী বিভাগীয় সভাপতি ও রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলীর নেতৃত্বে সমিতির রাজশাহী জেলা শাখার নবগঠিত কমিটি এ সাক্ষাৎ করে। এসময় নব গঠিত কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয়কে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।
কোভিড-১৯ পরিস্থিতিতে বর্তমানে ব্যবসা বাণিজ্য সম্পর্কে তিনি খোঁজ খবর নেন এবং ব্যবসা বাণিজ্য গতিশীল রাখার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, করোনার কারণে আমরা অনেক ক্ষতিগ্রস্থ, এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। সেই সাথে সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া অপ্রয়োজনীয় অভিযানের চাপ মুক্ত থেকে ব্যবসায়ীদেরকে ব্যবসা বাণিজ্য করার সুযোগ দিতে হবে।
উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি, উত্তরবঙ্গ পরিষদের সভাপতি মাকসুদুল আলম পাটোয়ারী, নব গঠিত রাজশাহী জেলা শাখার সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক আবু বাক্কার আলী, সহ-সভাপতি পিযুষ কান্তি কুন্ডু, যুগ্ম সম্পাদক চন্দন সরকার, সহ- সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুনার রশিদ, কোষাধ্যক্ষ আফসার আলী প্রমুখ।