জয়পুরহাটের ক্ষেতলালে দুইটি ভেড়া প্রদান

আপডেট: জানুয়ারি ১১, ২০২২, ১২:৫৯ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি :


প্রফেশনাল সোস্যাল ওয়ার্কাস ফাউন্ডেশন (PSWF) রাজশাহী এবং প্রফেশনাল সোস্যাল ওয়ার্কসপ ফাউন্ডেশন (PSWF) জয়পুরহাট জেলা শাখা একটি অরাজনৈতিক সমাজ কল্যানমূলক স্বেচ্ছাসেবী সংস্থা।

এই সংস্থার উদ্যোগে মঙ্গলবার (১১ জানুয়ারি) বেলা ১২টায় জয়পুরহাট জেলার, ক্ষেতলাল উপজেলার, বড়তারা ইউনিয়নের, নিশ্চিন্তা বাজারে দুইটি প্রতিবন্ধি/দরিদ্র পরিবারের দুইজন সদস্যকে প্রত্যেকে আত্মকর্মসংস্থানের জন্য এক জোড়া ২টি ভেড়া প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. ইমাম হাসিম উপপরিচালক, জেলা সমাজসেবা কার্যালয় জয়পুরহাট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. নাজমুল খাঁ, মো. মোজাম্মেল হক ও অন্যান্য কর্মকর্তা (চঝডঋ) রাজশাহী।

তৌফিকুল ইসলাম এর উপস্থাপনায় সভাপতিত্ব করেন শাহারুল ইসলাম সভাপতি (PSWF) জয়পুরহাট জেলা শাখা। উক্ত কার্যক্রমে সহযোগীতা করেন (PSWF) রাজশাহী, (PSWF) চঝডঋ) জয়পুরহাট জেলা শাখা এবং ঘোড়শাল সমাজ উন্নয়ন সংস্থা(GSUS)  ক্ষেতলাল জয়পুরহাট।

(GSUS) সংস্থার সদস্য সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি প্রায় অর্ধশত ব্যক্তি উপস্থিত ছিলেন। আত্ম কর্মসংস্থানের জন্য ভেড়া গ্রহন করেন শ্রী নয়ন চন্দ্র (প্রতিবন্ধী), সিয়াম বাবু (প্রতিবন্ধী)।
এইটি একটি গুরুত্বপূর্ন সমাজ কল্যানমূলক কাজ। গন্যমান্য সম্পদশালী ব্যক্তিগন এ ধরনের কাজে এগিয়ে আসার জন্য প্রধান অতিথি ও বক্তাগন উদাত্ত আহবান জানান।