জয়পুরহাটে অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও সেমাই চিনি বিতরণ

আপডেট: এপ্রিল ২৮, ২০২১, ৯:৩৬ অপরাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি:


জয়পুরহাটে লাল সবুজ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও সেমাই চিনি বিতরণ করা হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে শহরের প্রফেসর পাড়ায় লাল সবুজ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার কার্যালয় চত্বরে ৫ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও ৫০ জন প্রতিবন্ধী পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।
লাল সবুজ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি জাকারিয়া মন্ডল শিমুলের সভাপতিত্বে মাতৃভূমি অটিজম একাডেমীর সভাপতি তিতাস মোস্তফার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, জেলা এনজিও সমন্বয় কমিটির উপদেষ্টা নন্দলাল পার্শী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, জেলা জাতীয় পার্টির সভাপতি হেলাল উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান, জয়পুরহাট পৌরসভার মহিলা কাউন্সিলর পাপিয়া আক্তার।
এসময় পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা বলেন, ‘বর্তমান সরকার প্রতিবন্ধীদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা প্রদান করছে। তারা এখন আর সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীরা বিভিন্ন উন্নয়নমূলক কাজে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে যাচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ