বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

জয়পুরহাটে কম্পিউটার ব্যবসায়ীকে মারপিট করে লুটপাটের অভিযোগ

আপডেট: December 5, 2019, 1:14 am

জয়পুরহাট প্রতিনিধি


জয়পুরহাট শহরের পৌর মার্কেটে কেটি কম্পিউটার অ্যান্ড নেটওয়ার্ক নামক ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্তাাধারী গোলাম কবিরকে মারপিট, ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাট চালিয়ে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি সাধন করা হয়েছে বলে গতরাতে জয়পুরহাট সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
ভুক্তভোগী গোলাম কবীর গতকাল বুধবার সকাল ১০ টায় জয়পুরহাট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, গত সোমবার সন্ধা ৭টার দিকে তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে সারা দিনের বেচা কেনার হিসাব করছিলেন এ সময় জেলার ক্ষেতলাল উপজেলার মধ্য বাজার গ্রামের সামছুল করিমের ছেলে সারওয়ার ই কাওসার সাফিন (৩৮), পাঁচবিবি উপজেলা শহরের বাবুল দাসের ছেলে অমরিত দাস জন (৩২), জেলা শহরের পৌর মার্কেটের ব্যবসা প্রতিষ্ঠান ইনফোবিডি ২৪ সিস্টেম লি. এর কর্মচারী চান মিয়া (২৭), একই প্রতিষ্ঠানের অপর কর্মচারী মো. জনিসহ অজ্ঞাত ১০/১২জন ব্যক্তি পরিকল্পিত ভাবে আমার ব্যবসা প্রতিষ্ঠিানে এসে অযৌক্তিক তর্ক-বিতর্ক শুরু করে। এতে বাধা দিলে তারা সকলে মিলে তাকে মারপিট করে কম্পিউটার, ল্যাপটপ, ইলেক্ট্রনিক্স যন্ত্রপাতিসহ চেয়ার-টেবিল ভাঙচুর করে নগদ প্রায় ৮০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এতে নগত অর্থসহ তার প্রায় ৪ লাখ টাকার ক্ষতি সাধন করা হয়েছে বলেও জানান গোলাম কবির।
তিনি বলেন, সন্ত্রাসীদের বেধরক মারপিটে মারাত্মক আহত হলে আশপাশের ব্যবসায়ীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে রাতেই জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করিয়ে দেন। পরে চিকিৎসা শেষে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এব্যাপারে অভিযুক্ত সারওয়ার ই কাওসার সাফিন তার বিরযুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, অভিযোগটি ভিত্তিহীন। জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান বলেন, এ ব্যাপারে গোলাম কবির বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ