জয়পুরহাটে চলন্ত ট্রেনে গরম পানি নিক্ষেপ || চালক আহত : আটক ১

আপডেট: অক্টোবর ৩, ২০১৯, ১:৩৪ পূর্বাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি


জয়পুরহাটে চলন্ত ট্রেনে গরম পানি নিক্ষেপ করায় চালক আহত হন, ফলে স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার পরও জয়পুরহাট স্টেশনের অদূরে ২০ মিনিট ট্রেন আটকে থাকে। গত মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে আন্তঃনগর নীল সাগর এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক চা বিক্রেতাকে আটক করেছে জিআরপি পুলিশ। আটক চা বিক্রেতা বিপ্লব সাহা (৪৮) জেলা শহরের শান্তি নগর এলাকার হরিপদ সাহার ছেলে।
জয়পুরহাট রেল স্টেশন মাস্টার হাবিবুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী নীল সাগার আন্তঃনগর ট্রেন জয়পুরহাটে যাত্রা বিরতির পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্টেশন ছেড়ে যায়। ট্রেনটি শহর অতিক্রম করার সময় স্টেশনের অদূরে হকার্স মাকের্ট এলাকায় আসা মাত্র ট্রেন চালককে লক্ষ্যে করে গরম পানি নিক্ষেপ করা হলে ট্রেন চালক শহিদুল ইসলাম আহত হন। এ সময় পাশে থাকা দ্বিতীয় চালক চলন্ত ট্রেনটি বন্ধ করে আহত চালককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওই ট্রেনেই পাবর্তীপুর রেল হাসপাতালে ভর্তির উদ্দেশ্যে নিয়ে যান। এ সময় নীল সাগর ট্রেন জয়পুরহাটের রেল লাইনের উপর প্রায় ২৫ মিনিট আটকে থাকার পর ছেড়ে যায়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চা বিক্রেতা বিপ্লবকে আটক করা হয়।
এ ব্যাপারে সান্তাহার জিআরপি থানায় মামলা রুজু করা হয়েছে। সান্তাহার জিআরপি থানার ওসি মনিরুল ইসলাম জানান, রেল আইনে একটি মামলা হয়েছে জিআরপি থানায়। আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে কোর্টে চালান করা হয়েছে। এ ঘটনায় জিআরপি পুলিশ জোর তদন্ত অব্যাহত রেখেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ