জয়পুরহাটে বিজয়ের মাসে দোয়া মাহফিল

আপডেট: ডিসেম্বর ২৪, ২০১৬, ১২:১৬ পূর্বাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি



জয়পুরহাটে মহান বিজয়ের মাসে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বীরমুক্তিযোদ্ধাসহ সকল লাখো শহীদদের রুহের মাগফেরাত কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা চকশ্যাম মাঠে এ কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নাছিমা মহিলা উন্নয়ন সংস্থা ও প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক, সদরের দোগাছী ইউনিয়ন পরিষদের সদস্য মো. আবদুল কুদ্দুসের উদ্যোগে ও চকশ্যাম আয়োজন কমিটির আয়োজনে দোয়া মাহফিলে আলোচনা করেন, সদরের হানাইল নোমানিয়া কামিল মাদ্রাসার প্রভাষক মাওলানা আবদুল হান্নান, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান তিতাস মোস্তফা, বিশিষ্ট সমাজসেবী জুলফিকার আলী লেবু, হাফেজ মো. আজাদুল ইসলাম প্রমুখ।
মহান মুক্তিযুদ্ধের রনাঙ্গণের বীরমুক্তিযোদ্ধা শহীদানসহ সকল শহীদানের রুহের মাগফেরাতে দোয়া পরিচালনা করেন, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের তাফসীর বিভাগের এমএ শ্রেণির ছাত্র মাওলানা মামুনুর রশিদ। দোয়ার মাহফিলে গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে শরীক হতে উপস্থিত হয়েছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, দোগাছী ইউপি চেয়ারম্যান মো. জহুরুল ইসলাম, নাছিমা মহিলা উন্নয়ন সংস্থা ও প্রশিক্ষণ কেন্দ্রের উপদেষ্টা সাংবাদিক শাহাবুদ্দিন, অন্যতম কর্মকর্তা স্বেচ্ছাসেবী সংগঠন সংগঠক রবিউল আলম চৌধুরী, মাওলানা হাসান, মাওলানা মতিউর রহমান ও মো. কলমতর আলী প্রমুখ। এছাড়াও কোরআন খতম ও দোয়ার মাহফিলে শত শত ধর্মপ্রাণ মানুষও অংশগ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ