জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু

আপডেট: July 22, 2020, 10:51 pm

জয়পুরহাট প্রতিনিধি


জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় জয় (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে নওগাঁ জেলার বদলগাছি উপজেলার মথুরাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের সাবেক ইউপি সদস্যা রেজিনা বেগম ও ফজলুর রহমানের একমাত্র ছেলে। জয় (২২)।
জানা গেছে, নিজ মোটরসাইকেল যোগে তার দুই বন্ধু ফরিয়াদ ও পবনকে নিয়ে জয়পুরহাট শহরের হতে বাড়ি ফেরার পথে ভাদসা ইউপির লালি পাড়ার মোড় নিকটস্থ শানবাঁধা মসজিদের সামনে পাকা সড়কে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই জয় (২২) মারা যায়। জয়পুরহাট সদর থানার পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। জয়ের বন্ধু ফরিয়াদ সামান্য আহত হলেও অপর বন্ধ পবনের কোন ক্ষতি হয়নি।
জয়ের (২২) স্বপ্ন ছিল সে গোবরচাঁপা বাজারে খেলার সামগ্রী বিক্রির একটি দোকান করবে। দোকান করার উদ্দেশ্যে একটি ঘরও ভাড়া নিয়েছিল। ঘরটি মঙ্গলবারে সাজ-সজ্জা ও করেছিল। দোকানে তুলবে বলে কিছু খেলার সামগ্রীও কিনেছিল। কিন্তু তার আর দোকান করা হলো না! সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেল প্রাণ। নিহত জয় (২২) ৪ মাস আগে বিয়েও করেছিল।
জয়পুরহাট সদর থানার ওসি শাহরিয়ার খান জানান, দুর্ঘটনায় ট্রাক জব্দ করা হয়েছে। তবে ট্রাক এর চালক ও হেলপার পলাতক রয়েছে। এ বিষয়ে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ