জয়পুরহাট র‌্যাবের অভিযানে আটক ২, বিপুল দেশীয় মদ জব্দ

আপডেট: জানুয়ারি ১২, ২০২৪, ১১:০৪ অপরাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি:


জয়পুরহাট র‌্যাব সদস্যদের পৃথক অভিযানে ১ হাজার ৭০৫ লিটার বাংলা মদসহ এক যুবক ও শিশু অপহরণের মামলার আসামি এক তরুণকে আটক করা হয়েছে।
শুক্রবার (১২ জানুয়ারি) সকালে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক।

মেজর সাদিক জানান, বৃহস্পতিবার রাতে র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার জ্যৈষ্ঠ এএসপি রফিকুল ইসলামের নেতৃত্বে জয়পুরহাট সদর উপজেলার চকমোহন গ্রাম থেকে ১ হাজার ৭০৫ লিটার বাংলা মদসহ পরিমল পাহানকে (৩৫) আটক করেছে র‌্যাব সদস্যরা।

পরিমল একই গ্রামের বুদু পাহানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ব্যবসা করছিলেন এমন অভিযোগ আছে বলে জানিয়েছে র‌্যাব।
এর আগে র‌্যাবের অপর এক অভিযানে ১৩ বছরের এক মেয়ে শিশুকে অপহরণ মামলার আসামি ইমাম হোসাইনকে (২০) আটক করা হয়েছে। সেই সাথে উদ্ধার করা হয়েছে অপহৃত মেয়েটিকে। আটক ইমাম হোসাইন নওগাঁর ধামুইরহাট এলাকার দুলাল রব্বানীর ছেলে।

মামলার নথির সূত্রে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সাদিক জানান, নওগাঁর ধামুইরহাট উপজেলার মেয়েটিকে গত ২৫ ডিসেম্বর প্রাইভেট পড়তে যাওয়ার পথে অপহরণ করা হয়।
পরে মেয়েটির বাবা ইমাম হোসেনসহ তার সহযোগীদের বিরুদ্ধে গত ১ জানুয়ারি ধামুরহাট থানায় মামলা করেন। পরে গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার সাভার থেকে তাকে আটক করা হয়।

আটকদের সংশ্লিষ্ট থানার পুলিশের কাছে হস্তান্তর হয়েছে বলেও জানান জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের এ কর্মকর্তা।

এ বিভাগের অন্যান্য সংবাদ