জয়েন্ট ফ্যামিলি প্রোপার্টিজ লিমিটেডের মিলনমেলা অনুষ্ঠিত

আপডেট: মে ২১, ২০২২, ৯:৪৫ অপরাহ্ণ

মিলনমেলায় বক্তব্য রাখেন, রাজশাহী জেলার অতিরিক্ত প্রশাসক (রাজস্ব) মহাম্মদ শরিফুল হক

নিজস্ব প্রতিবেদক:


মধ্যবিত্ত পরিবারের আবাসান চাহিদা পূরণে জয়েন্ট ফ্যামিলি প্রোপার্টিজ লিমিটেডের গত ৩ বছর ধরে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২০ মে) সন্ধ্যায় নগরীর নানকিং কমিউনিটি সেন্টারে জয়েন্ট ফ্যামিলি প্রোপার্টিজ লিমিটেডের ১৫তম প্রজেক্ট নোবেল পার্ক এবং জেএফ হোস্টেল শেয়ার মালিকদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে একটি মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলার অতিরিক্ত প্রশাসক (রাজস্ব) মহাম্মদ শরিফুল হক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জয়েন্ট ফ্যামিলি প্রোপার্টিজ লি. এর ম্যানেজিং ডিরেক্টর মো. মোস্তাফিজুর রহমান তুহিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, রাজশাহী বোয়ালিয়া থানা শিক্ষা অফিসার মো. শামীম আহমেদ, জয়েন্ট ফ্যামিলি প্রোপার্টিজ লি. এর চেয়্যারম্যান মো. মিজানুর রহমান, প্রধান শিক্ষক রহুল আমিন, সহকারি শিক্ষক মাইনুল ইসলাম।

অনুষ্ঠানের সভাপতি মোস্তাফিজুর রহমান তুহিন স্বাগত বক্তব্যে জয়েন্ট ফ্যামিলি প্রোপার্টিজ লি. কিভাবে মধ্যবিত্ত পরিবারের স্বপ্নের আবাসান চাহিদা পূরণে কাজ করছে তা তুলে ধরেন। মূলত গ্রুপভিত্তিক প্লটের শেয়ার কিনে অল্পখরচে কিভাবে একটি ফ্ল্যাটের মালিক হওয়া যায়, তাই তিনি সবার সামনে তুলে ধরেন।

তিনি আরও বলেন, অল্প টাকায় শুধু ফ্ল্যাট নয়, প্রতিটি সদস্যের সমন্বয়ে একটি যৌথ পরিবারও গড়ে তোলা হচ্ছে। জয়েন্ট ফ্যামিলি প্রোপার্টিজ লি. এর এককেটি প্রজেক্ট মানে এককেটি যৌথ পরিবার।

প্রধান অতিথি অতিরিক্ত প্রশাসক (রাজস্ব) শরিফুল হক তাঁর বক্তব্যে জয়েন্ট ফ্যামিলি প্রোপার্টিজ লিমিটেড এমন যুগোপযোগী উদ্যোগকে স্বাগত জানান। তিনি আধুনিক যৌথ পরিবার গঠনের কনসেপ্টটিকে একটি যুগান্তকারী এবং খুবই সময়োপযোগী উদ্যোগ হিসেবে আখ্যা দেন।

দেশের কৃষি জমির উপর চাপ কমানোর জন্য হাই রাইজ আবাসিক ভবন নির্মাণ এখন সময়ের দাবি বলে উল্লেখ করেন। আর এক সাথে যৌথভাবে মিলেমিশে যদি কোনো ভবন গড়ে তোলা হয়। তাতে খরচ যেমন কমে, তেমনি প্রত্যেক সদস্যদের সাথে হৃদতা গড়ে উঠে। যা একটি অনন্য দৃষ্টান্ত তৈরি করেছে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে রাজশাহী মহানগরীর বিশিষ্ট ব্যবসায়ী এহসানুল হুদা জয়েন্ট ফ্যামিলি প্রো.লি. কে মধ্যবিত্ত পরিবারের আস্থার একটি প্লাট ফরম হিসেবে উল্লেখ করেন। তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলকে নিশ্চিন্তে জয়েন্ট ফ্যামিলি প্রো.লি. বিনিয়োগ করার আহবান জানান।

অনুষ্ঠানে নগরীর ডাক্তার, ইঞ্জিনিয়ার, সরকারি, কর্মকর্তা-কর্মচারী, ব্যাংকার, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ পরিবারসহ উপস্থিত ছিলেন।