টম হ্যাঙ্কসও পিছনে! বিশ্বের ধনী অভিনেতাদের তালিকায় ৪ নম্বরে শাহরুখ!

আপডেট: জানুয়ারি ১০, ২০২৩, ৯:০৭ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


‘পাঠানে’র আড়াই মিনিটের ট্রেলারে ঝড় তুলে দিয়েছেন শাহরুখ খান। স্বাভাবিক ভাবেই বাদশার ভক্তদের মধ্যে উদ্দীপনা তুঙ্গে। এরই মধ্যে নেট ভুবন তোলপাড় আরেক সংবাদে। বিশ্বের সবচেয়ে বেশি রোজগেরে অভিনেতাদের মধ্যে চার নম্বরে পৌঁছে গিয়েছেন কিং খান। তিনি পিছনে ফেলে দিয়েছেন টম ক্রুজ, জর্জ ক্লুনির সুপারস্টারদেরও!

‘ওয়ার্ল্ড অফ স্ট্যাটিস্টিক্স’ নামের এক টুইটার হ্যান্ডল এই তালিকা প্রকাশ করেছে। দেখা যাচ্ছে, সেই তালিকায় একমাত্র ভারতীয় অভিনেতা শাহরুখ। তিনি রয়েছেন চার নম্বরে। তালিকার প্রথম তিনে তিনজনই হলিউড তারকা জেরি সেনফেল্ড, টাইলার পেরি, ডোয়েন জনসন। এরপরই বাদশা। তাঁর রোজগার ৭৭০ মিলিয়ম মার্কিন ডলার। এরপর রয়েছে টম ক্রুজ, জ্যাকি চ্যান, জর্জ ক্লুনি, রবার্ট ডি নিরো।

স্বাভাবিক ভাবেই এমন তালিকা ঘিরে উচ্ছ্বসিত শাহরুখের ফ্যানরা। তবে এই তথ্যের সূত্র কী তা এখনও জানা যায়নি। ফলে তা আদৌ সৎিয় কিনা তা নিয়ে ধন্দ রয়েছে। কিন্তু ইতিমধ্যেই নেট ভুবনে ছড়িয়ে পড়েছে তালিকাটি। উচ্ছ্বসিত ভক্তদের মন্তব্য, ‘২০১৮ সাল থেকে কোনও ছবি নেই, তবুও তালিকায় ৪ নম্বরে।’ এমনকী ‘বয়কট গ্যাং’কেও কাঠগড়ায় তুলতে দেখা গিয়েছে অনেককে।

উল্লেখ্য, এদিনই মুক্তি পেয়েছে ‘পাঠান’ ছবির ট্রেলার। অ্যাকশনে জমজমাট মিনিট আড়াইয়ের ট্রেলার কার্যতই ঝড় তুলে দিয়েছে। ভক্তদের মতে, এই ট্রেলারে শাহরুখ বুঝিয়ে দিলেন তিনি এখনও ‘বলিউডের বাদশা’। দুরন্ত অ্যাকশন , ছকভাঙা স্টাইল, মেদহীন শরীর, এক কাঁধ লম্বা চুলে ‘পাঠান’ অবতারে শাহরুখ যে এবার বলিউডকে ফের নিজের হাতের মুঠোয় নিতে চলেছেন তার প্রমাণ রয়েছে ‘পাঠান’ ছবির ট্রেলারে।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

 

এ বিভাগের অন্যান্য সংবাদ