‘টাকা দিয়ে আমার প্রাক্তন স্ত্রীকে কিনে নিয়েছে বিরোধীরা’, বিস্ফোরক ইমরান খান

আপডেট: মে ১, ২০২২, ৯:১৯ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক:


পাকিস্তানের রাজনীতিতে ইমরান খান যত কোণঠাসা হয়েছেন, ততই বেড়েছে তাঁর দ্বিতীয় স্ত্রী রেহাম খানের আক্রমণের ঝাঁজ। ইমরানকে সমকামী, নপুংসক কোনওকিছুই বলতে ছাড়েননি রেহাম। এতদিন দ্বিতীয় স্ত্রীর সব অভিযোগ নিয়ে নীরবই ছিলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। ক্ষমতা হারানোর পর রেহামকে পালটা দেওয়া শুরু করলেন ইমরান। তবে শুধু রেহাম নন ইমরানের নিশানায় ছিলেন তাঁর প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথও। ইমরানের অভিযোগ, তাঁকে ক্ষমতাচ্যুত করার জন্য পাকিস্তানের বিরোধী দলগুলি তাঁর দুই প্রাক্তন স্ত্রীকে টাকা দিয়ে কিনে নিয়েছে।
শনিবার এক জনসভায় প্রাক্তন পাক প্রধানমন্ত্রী বিরোধীদের তোপ দেগে বলেন, “এরা তারাই যারা ২০১৮ নির্বাচনের আগে টাকা দিয়ে আমার নামে বই লিখিয়েছিল। আবার এরাই এখন নতুন করে আমার প্রাক্তন স্ত্রীকে টাকা দিয়ে আমার নামে বাজে কথা বলাচ্ছে।” প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর দাবি, অতীতে যেভাবে বেনেজির ভুট্টোকে ফাঁসানোর চেষ্টা করেছিল শরিফ মাফিয়ারা, ঠিক সেভাবেই তাঁকেও ফাঁসানোর জন্য দুই প্রাক্তন স্ত্রী’কে আসরে নামিয়েছে বিরোধীরা।
পাক প্রধানমন্ত্রীর এই মন্তব্যে তাঁর দ্বিতীয় স্ত্রী রেহাম খান ফের ফুঁসে উঠেছেন। তাঁর কটাক্ষ বিয়ে করার জন্যও তাঁকে টাকা দেওয়া হয়েছিল। ইমরানকে তীব্র আক্রমণ করে তাঁর টুইট,”দয়া করে ওঁকে জিজ্ঞাসা করুন, ওকে বিয়ে করার জন্য আমাকে কত টাকা দেওয়া হয়েছিল? একবছর ধরে ওকে সহ্য করার জন্যই বা আমাকে কত টাকা দেওয়া হয়েছিল? আমাকে একটানা তাড়া করে বেড়ানোর জন্য তিনিই বা কত টাকা পেয়েছেন?” এরপরই রেহামের কটাক্ষ, ইমরান প্যারানোয়া রোগে আক্রান্ত।
প্রসঙ্গত, ইমরান খানের ব্যক্তিগত জীবন রীতিমতো ঘটনাবহুল। ইতোমধ্যেই বার তিনেক বিয়ে করে ফেলেছেন তিনি। প্রথমা স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথকে কে তিনি বিয়ে করেন ১৯৯৫ সালে। পরে সে বিয়ে ভেঙে যায়। ২০১৪-তে ইমরান নিকাহ করেন রেহাম খানকে। সেই বিয়ে টিকেছিল মাত্র বছর খানেক। তারপরই তৃতীয়বার বিয়ে করেছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। বুশরা বিবির সঙ্গেই এখন রয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। কিন্তু রেহাম খান এখনও তাঁকে তোপ দেগেছেন।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য সংবাদ