বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জের একই পরিবারের তিনজন নিহত

আপডেট: December 7, 2019, 1:17 am

সিরাজগঞ্জ প্রতিনিধি


বঙ্গবন্ধু সেতু পুর্বপাড় টাঙ্গাইল গোল চত্বর এলাকায় গতকাল শুক্রবার সকলে মাইক্রোবাস ও কার্ভাড ভ্যান সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ সিরাজগঞ্জের একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন৷ এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। নিহতদের বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকায় শাহেদনগর ব্যাপারীপাড়া গ্রামে।
দুপুরে টাঙ্গাইল থেকে সিরাজগঞ্জে নিহদের মৃতদহে আনা হয়। এসময় কান্নায় ভেঙে পড়ে নিহতদের স্বজনেরা। এসময় শত শত এলাকাবাসী মৃতদের দেখতে ভীড় করেন। এঘটনায় পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। নিহত হাজী আবদুল করিম একজন প্রতিষ্ঠিত সার ব্যবসায়ী ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে সন্তান। পরিবারের সদস্যদের নিয়ে মাইক্রোবাসে তিনি টাঙ্গাইলে আত্মিয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথের মধ্যে কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।
এ ঘটনায় নিহত হন হাজী আবদুল করিম সরকার (৫৩) তার স্ত্রী মিতু সরকার (৪৫) এবং তাদের মেয়ে কানিজ ফাতেমা (২৬)।
আহত হয় মাইক্রোবাস চালক আলম, মেয়ে জামাই মো. সেলিম, নাতি সামি ও নাতনি সায়রা। আহতরা টাঙ্গাইল, সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গতকাল আসরের নামজের পর সিরাজগঞ্জ রহমতগঞ্জ কবরস্থানে জানাযা শেষে নিহতদের দাফন করা হয়।
টাঙ্গাইল থেকে মৃতদেহগুলো গ্রহণ করে সিরাজগঞ্জে নিয়ে আসেন সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সিলর সেলিম আহম্মেদ। তিনি জানান, আত্মীয়বাড়ি যাওয়ার সময় বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ে সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ