টানা চতুর্থবারের মতো বিজয়ী হওয়ায় টিউলিপ সিদ্দিককে রাসিক মেয়রের অভিনন্দন

আপডেট: জুলাই ৫, ২০২৪, ৫:৪৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে টানা চতুর্থবারের মতো বিজয়ী হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার কন্যা টিউলিপ রেজওয়ানা সিদ্দিক। টানা চতুর্থবারের মতো বিজয়ী হওয়ায় টিউলিপ রেজওয়ানা সিদ্দিক‘কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার (৫ জুলাই) এক অভিনন্দন বার্তায় এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাসিক মেয়র।
অভিনন্দন বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে টিউলিপ রেজওয়ানা সিদ্দিক পুনরায় বিজয়ী হওয়ায় বিশ্ববাসীর নিকট সামগ্রিকভাবে বাংলাদেশের ভাবমূর্তি ও মর্যাদা আরো উজ্জ্বল হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে যেভাবে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন, যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে টিউলিপ সিদ্দিক‘র এই জয় সেই সাফল্যে নতুন মাত্রা যুক্ত করেছে। আমি টিউলিপ সিদ্দিক‘কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং আগামীতে তাঁর উত্তরোত্তর সফলতা কামনা করছি।

উল্লেখ্য, যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন টিউলিপ সিদ্দিক। হ্যাম্পস্টেড অ্যান্ড হাইগেট আসনে লেবার পার্টির প্রার্থী হিসেবে ভোটে লড়ে তিনি মোট ভোট পেয়েছেন ২৩ হাজার ৪৩২।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কনজারভেটিভের ডন উইলিয়ামস পেয়েছেন মাত্র ৮ হাজার ৪৬২ ভোট। ২০১৯ সালের নির্বাচনের ভোটের চেয়ে টিউলিপের এবছরের ভোটের সংখ্যা দশমিক ৭ শতাংশ বেড়েছে। ২০১৫ সালে শক্তিশালী ৭ প্রার্থীকে হারিয়ে প্রথমবার এমপি হয়েছিলেন টিউলিপ সিদ্দিক।#

 

এ বিভাগের অন্যান্য সংবাদ