টানা ২৩ ম্যাচ জয় টাউন ক্লাবের ।। মুনিম শাহরিয়ারে ১৪০ রান

আপডেট: জানুয়ারি ১০, ২০১৭, ১২:০৩ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক



নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে চলমান প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টানা পাঁচ ম্যাচে জয় পেয়েছে ঐতিহ্যবাহি টাউন ক্লাব। আর আগের মৌসুমের প্রিমিয়ার ও প্রথম বিভাগ ক্রিকেট লিগে ১৮ ম্যাচে অপরাজিত ছিল নগরীর নিউমার্কেট এলাকার এই ক্লাবটি।
গতকাল নিজেদের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে টাউন ক্লাব ৯৬ রানে অ্যালাইড ক্রিকেট ক্লাবকে হারিয়েছে। টস জয়লাভ করে টাউন ক্লাব ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে মুনিম শাহারিয়ারের সেঞ্চুরিতে ৯ উইকেট হারিয়ে ২৬৯ রান করে। দলের পক্ষে মুনিম শাহরিয়ার ১৪০, ফরহাদ ২৫, অভিষেক ২৯ ও হামিদুল ২১ রান করেন। বিপক্ষ দলের রকি ৫৬ রানে ৩টি ও অভি ৪০ রানে ২টি উইকেট নেন। জবাবে অ্যালাইড ক্লাব ব্যাট করতে নেমে ৪২.১ ওভারে ১৭৩ রানে গুড়িয়ে যায়। দলের অভিষেক ৬১ ও জুবায়ের ২৮ রান করেন। প্রতিপক্ষ দলের অভিষেক ২৪ রানে ৫টি ও শাহাজাদা ৩০ রানে ২টি উইকেট নেন। আজকের খেলায় মোকাবিলা করবে প্রভাতী সংঘ ও শিরোইল ক্রিকেট ক্লাব।
এদিকে রাজশাহী জেলা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট সমিতির সম্পাদক ইনতেখাব আলম বাবর জানান, শহিদ কামারুজ্জামান বিজয় দিবস হকি টুর্নামেন্টের জন্য আগামী ১১ থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত চলমান প্রিমিয়ার ক্রিকেট লিগ বন্ধ থাকবে। তবে ১৪ জানুয়ারি থেকে প্রথম রাউন্ডের খেলা বডিলি শিফট অনুযায়ী লিগের অবশিষ্ট ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ