টিআরসি পদে নিয়োগ নওগাঁয় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১০:৪৪ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:নওগাঁয় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ১৫ ফেব্রুয়ারি) পুলিশ লাইন কনফারেন্স কক্ষে জেলা পুলিশ এর আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।

টিআরসি পদে নিয়োগে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে বিভিন্ন পরীক্ষায় উর্ত্তীণের পর ৬৫জনকে পুলিশ কনস্টেবল হিসেবে নিয়োগ দেয়া হবে। এরমধ্যে পুরুষ ৫০ জন এবং নারী ১৫ জন। শতভাগ স্বচ্ছতা এবং যোগ্যতার ভিত্তিতে যোগ্যতম ব্যক্তিকে নিয়োগ প্রদান করা হবে। আর সে লক্ষ্যে ইতোমধ্যে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে জেলার বিভিন্ন উপজেলায় প্রচার-প্রচারণা করা হয়েছে। তবে কেউ যদি কোনো অসদুপায় অবলম্বন বা প্রতারণা করে আর্থিক লেনদেন করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশের পক্ষ থেকে শতভাগ আত্মবিশ^াসি এবং বিভিন্ন মাধ্যমে খোঁজ খবর নেয়া হয়েছে যেন স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গাজিউর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ