টিম ম্যানেজমেন্টের চাওয়াতেই শ্রীলঙ্কায় মিরাজ

আপডেট: মার্চ ২৪, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



ছিলেন ইমার্জিং টিমস এশিয়া কাপের দলে। কলম্বো টেস্ট শেষে এ জন্য ঢাকাতেও ফিরেছিলেন। কিন্তু টিম ম্যানেজমেন্টের জরুরি বার্তা পেয়ে আবার শ্রীলঙ্কায় উড়াল দিতে হলো মেহেদী হাসান মিরাজকে। ওয়ানডে সিরিজের দলে সপ্তদশ সদস্য হয়ে ঢুকেছেন এই তরুণ অফস্পিনার।
প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, টিম ম্যানেজমেন্ট অতিরিক্ত একজন অফস্পিনার চেয়ে পাঠানোতেই মিরাজকে দলে নেওয়া হয়েছে।
“শ্রীলঙ্কা দলে পাঁচ-ছয় জন বাঁহাতি ব্যাটসম্যান। শুভাগত আছে, টিম ম্যানেজমেন্ট মনে করেছে, আরেকজন অফস্পিনার দরকার হতে পারে। অফস্পিনাররা বাঁহাতি ব্যাটসম্যানদের বিপক্ষে বেশি কার্যকর। তাই তাকে পাঠাচ্ছি।” দলে শুভাগত হোম চৌধুরী ছাড়াও আগে থেকেই ছিল আরও দুইজন অফ স্পিনিং অলরাউন্ডার মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন। প্রথম দুটি ওয়ানডে খেলতে বৃহস্পতিবার সকালে কলম্বো থেকে ডাম্বুলায় গেছে মাশরাফি বিন মুর্তজার দল। ঢাকা থেকে এ দিনই ডাম্বুলায় দলের সঙ্গে যোগ দেবেন মিরাজ। দেশের হয়ে সীমিত ওভারের ক্রিকেটে এখনও খেলা হয়নি সাতটি টেস্ট খেলা মিরাজের। মিরাজের জায়গায় ইমার্জিং টিমস এশিয়া কাপের দলে নেওয়া হয়েছে চট্টগ্রামের হয়ে জাতীয় ক্রিকেট লিগ দিয়ে এই মৌসুমেই প্রথম শ্রেনির ক্রিকেটে অভিষেক হওয়া নাইম হাসানকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ