টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে মালিঙ্গা-থিসারা

আপডেট: এপ্রিল ৪, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা। স্কোয়াডে রয়েছেন লঙ্কান ‘টো ক্রাশার’ লাসিথ মালিঙ্গা। একই সঙ্গে ডাক পেয়েছেন লঙ্কান স্পিন বোলিং অলরাউন্ডার শেহান জয়সুরিয়া। যিনি বাংলাদেশে হওয়া ইমার্জিং কাপে শ্রীলঙ্কা দলের হয়ে খেলছেন।
তবে এতে বাদ পড়েছেন কুসল মেন্ডিস। থিসারা পেরেরা ডাক পেলেও সম্প্রতি শেষ হওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না। কুসল পেরেরা স্কোয়াডে থাকলেও ফিটনেস থাকা সাপেক্ষে খেলতে পারবেন। এই চোটের কারণেই ওয়ানডে থেকে ছিটকে যান তিনি। তার ফিটনেসের ওপর ভিত্তি করেই স্ট্যান্ডবাই করে রাখা হয়েছে সান্দাম ভিরাক্কোডিকে। ম্যাথুস এখনও সুস্থ না হওয়ায় উপুল থারাঙ্গাই থাকবেন দলটির অধিনায়ক।
এদিকে ওয়ানডে সিরিজের ‘প্লেয়ার অব দ্য সিরিজ’ কুসল মেন্ডিসকে বাদ দেওয়া প্রসঙ্গে প্রধান নির্বাচক জয়সুরিয়া বলেছেন, ‘ওর সামনে অনেক বড় ক্যারিয়ার। আমরা তাকে বাড়তি দায়িত্ব দিতে চাই না। মেন্ডিস বিশেষ করে বাংলাদেশের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজে দুর্দান্ত ছিল। কিন্তু এই মুহূর্তে ওর খেলায় আমরা কোনও পরিবর্তন চাই না।’ দুই ম্যাচের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৪ এপ্রিল, ভেন্যু প্রেমাদাসা স্টেডিয়াম।
শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াড: উপুল থারাঙ্গা (অধিনায়ক), দিলশান মুনাবিরা, দানুশকা গুনাথিলাকা, কুসল পেরেরা, লাসিথ মালিঙ্গা, ইসুরু উদানা, নুয়ান কুলাসেকারা, দাসুন শানাকা, ভিকুম সঞ্জায়া, মিলিন্দা সিরিবর্দেনে, আসেলা গুনারতেœ, সেকুগে প্রসন্ন, চামারা কাপুগেদারা, থিসারা পেরেরা, লাকশান সান্দাকান, শেহান জয়সুরিয়া। স্ট্যান্ড বাই: সান্দাম ভিরাক্কোডি।

এ বিভাগের অন্যান্য সংবাদ