টেস্টের প্রস্তুতি শুরু বাংলাদেশের

আপডেট: অক্টোবর ১৪, ২০১৬, ১১:৪৮ অপরাহ্ণ

03

সোনার দেশ ডেস্ক
ওয়ানডে সিরিজ শেষ। এবার অপেক্ষা টেস্ট সিরিজের। আগামী ২০ অক্টোবর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হবে ২ ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। দ্বিতীয়টি ২৮ অক্টোবর থেকে ঢাকার মিরপুরে।
২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারের পর এবার টাইগারদের লক্ষ্য টেস্ট সিরিজ। সে লক্ষ্যে গতকালই অনুশীলন শুরু করেছে টিম বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গতকাল সকাল ১১টায় শুরু হয় টিম বাংলাদেশের অনুশীলন। চলে দুপুর ১টা পর্যন্ত।
ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর চট্টগ্রাম ছেড়ে চলে এসেছেন মাশরাফি বিন মর্তুজা এবং নাসির হোসেন। বাকি ১২জন এখনও রয়েছেন চট্টগ্রামে। রয়েছেন কয়েকজন তরুণ ক্রিকেটারও। যদিও এখনও টেস্টের জন্য দল ঘোষণা করে নি বিসিবি।
টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম, সহঅধিনায়ক সাকিব আল হাসান, ড্যাশিং ওপেনার তামিম ইকবালসহ বাকি সব ক্রিকেটারকেই দেখা গেলো আজ অনুশীলনে বেশ সিরিয়াস। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সর্বশেষ অধিনায়ক মেহেদী হাসান মিরাজকেও দেখা গেলো অনুশীলনে বেশ সিরিয়াস থাকতে। বরং সবার শেষেই অনুশীলন শেষ করেন তিনি।
টেস্ট শুরুর আগে বিসিবি একাদশের বিপক্ষে দুটি দু’দিনের প্রস্তুতি ম্যাচ রয়েছে ইংল্যান্ডের। যার প্রথমটি শুরু হওয়ার কথা ছিল আজ; কিন্তু বৃষ্টির কারণে প্রস্তুতি ম্যাচের প্রথম দিন গেলো ভেস্তে। প্রস্তুতি ম্যাচের প্রথমদিন বৃষ্টির কারণে অনুষ্ঠিত হতে না পারায় ইংলিশ ক্রিকেটাররাও বিকেলের দিকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এসেছে অনুশীলন করতে।

এ বিভাগের অন্যান্য সংবাদ