ঠোঁট কাটাননি বাণী কাপুর

আপডেট: নভেম্বর ২৯, ২০১৬, ১০:৪৬ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক



রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে ‘বেফিকর’ সিনেমায় অভিনয় করেছেন বাণী কাপুর। এ সিনেমায় তাদের ২৩ টি চুম্বন দৃশ্যও রয়েছে। সিনেমার ট্রেইলার প্রকাশের পর এ নিয়ে জলঘোলাও কম হয়নি।
কিন্তু সম্প্রতি বিভিন্ন সংবামাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, ঠোঁটে সার্জারি করিয়েছেন বাণী কাপুর। এ খবর বেশ জোরালোভাবেই প্রচারিত হয়ে আসছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে। তবে বিষয়টি নিয়ে এতদিন মুখ খুলেননি এই অভিনেত্রী।
অবশেষে সবার মুখ বন্ধ করতেই ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ বিষয়ে কথা বলেছেন বাণী। ঠোঁট সার্জারি করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমার ঠোঁট দেখে কি তাই মনে হয়? সার্জারি করালে তা সবাই দেখতে পাবেন। আর এসব কাজে টাকা নষ্ট করার মতো টাকা আমার নেই। আমি জানি না এই ধরনের খবর কোথা থেকে তৈরি হয়।’
‘আমি মিডিয়া থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন। আমাকে নিয়ে কোথায় কী খবর প্রকাশিত হচ্ছে তা আমি জানি না। আমি আমার জগৎ নিয়ে আছি।’ বলেন বাণী কাপুর।
মুক্তির আগেই সমালোচিত হয়েছে ‘বেফিকর’ শিরোনামের সিনেমাটি। সমালোচিত হয়েছেন বাণী কাপুরও। কিন্তু এ সিনেমায় অভিনয় করে খুবই উচ্ছ্বসিত তিনি। আর এই ঘরানার সিনেমায় ভবিষ্যতেও কাজ করতে চান এই অভিনেত্রী। রাইজিংবিডি