ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী রাজশাহীতে বৃহস্পতিবার আসবেন

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ৮:৫০ অপরাহ্ণ


তথ্যবিবরণী:ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এক দিনের সফরে রাজশাহী আসবেন। তিনি সকাল ৯টায় বিমানযোগে রাজশাহী এসে পৌঁছবেন।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কের জয় সিলিকন টাওয়ারের অডিটোরিয়ামে হাইটেক পার্কটিতে রাজশাহীর বিনিয়োগকারী প্রতিষ্ঠানের অনুকূলে বরাদ্দপত্র বিতরণ করবেন। একই অনুষ্ঠানে তিনি স্মার্ট রাজশাহী ইনোভেশন চ্যালেঞ্জ-২০২৩ এর বিজয়ী৩টি দলকে প্রাইজ মানি তুলে দেবেন। এরপর প্রতিমন্ত্রী বিনিয়োগকারীদের সঙ্গে একটি বিজনেস ডায়লগ-এ অংশ নেবেন। ডায়লগ শেষে তিনি স্মার্ট বাংলাদেশ লঞ্চপ্যাড এর সার্বিক কার্যক্রম পরিদর্শন করবেন।

বিকাল ৩টায় বাংলাদেশ কম্পিউটার সমিতির রাজশাহী শাখার উদ্যোগে রাজশাহী সিটি করপোরেশনের নগরভবন সংলগ্ন স্বপ্নচূড়া প্লাজায় আয়োজিত ‘স্মার্ট বাংলাদেশ টেক এক্সপো-২০২৪ রাজশাহী’র উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। একই অনুষ্ঠানে তিনি মহানগরীর রায়পাড়া রেললাইন এলাকার সাহসী রিক্সাচালক টুলী বেগমের কাছে প্রধানমন্ত্রী প্রদত্ত উপহার জমিসহ ঘরের চাবি হস্তান্তর করবেন। বিকাল ৫টায় প্রতিমন্ত্রী বিমানযোগে ঢাকার উদ্দেশে রাজশাহী ছেড়ে যাবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ