ডাম্পার ট্রাকের বালুর ভিতর অভিনব কায়ধায় লুকানো ১ কেজি ২৬০ গ্রাম হেরোইন, ৪০০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: আগস্ট ৯, ২০২২, ৪:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


সোমবার (৮ আগস্ট ) রাত সাড়ে ১০ টায় নাটোরের লালপুর থানার গোপালপুর গ্রামে লালপুর টু বনপাড়া রাস্তায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি কোম্পানী অপারেশন পরিচালনা করে ডাম্পার ট্রাকের বালুর ভিতর অভিনব কায়দায় লুকানো ১ কেজি ২৬০ গ্রাম হেরোইন, ৪০০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

ধৃতরা হল- নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার পাঁচরুখির মৃত ইদ্রিশ ফকিরের ছেলে গাড়ির মালিক ও চালক মো. জয়নাল হোসেন (৪২), রূপগঞ্জ থানার মঠখোলার ছাদত আীলর ছেলে হেলপার শরিফ মিয়া (৩৩), মঠখোলার মৃত আব্দুস সালাম মোল্লার ছেলে মো. নাজির হোসেন (২৭)।

আসামামীদেও কাঝ থেকে মাদক ছাড়াও ডাম্পার ট্রাক-১টি, গাড়ীর কাগজ ১ সেট, নগদ=১৪ হাজার টাকা, মোবাইল ফোন ৩টি, সিমকার্ড ৩টি জব্দ করা হয়।

র‌্যাব সূত্র জানায়, ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা উক্ত সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাকের মালিক, ড্রাইভার ও হেলপার। তারা সবাই সংঘবদ্ধ মাদক চক্রের সাথে জড়িত। রাজশাহী, নাটোর হতে তারা মাদক সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে এই মাদক পরিবহণ করে আসছে। অভিনব কায়দায় বালুর ডাম্পার ট্রাকের ভিতরে বালুর মধ্যে লুকানো অবস্থায় তারা এই সব মাদক পরিবহণ করতো মোটা অংকের টাকা লাভের আশায়। এর আগে বেশ কয়েকবার তারা এ পন্থায় মাদক সরবরাহ করেছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের এই রকম অভিযান ভবিষ্যতেও চলমান থাকবে।

আসামীর বিরুদ্ধে নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ