ডা. লুৎফর রহমানের মৃত্যুতে প্রফেসর ড. খালেক ও অধ্যাপক রাশেদা খালেকের শোক

আপডেট: জুন ১৩, ২০২৪, ৯:২৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য ও বর্তমান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেকের মেজো ভাই ডা. লুৎফর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রফেসর ড. আবদুল খালেক ও এনবিআইইউ’র ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক রাশেদা খালেক।

বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিজ বাসভবনে ডা. লুৎফর রহমান ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রফেসর ড. আবদুল খালেক শোক বার্তায় বলেন, আমার মেজো ভাই ডা. লুৎফর রহমান শাহজাদপুর কলেজে অধ্যাপনা করেছেন। কলেজ থেকে অবসর গ্রহণের পর আমার বাবার কাছ থেকে হোমিও চিকিৎসার উপর দিক্ষা নিয়ে নিজ বাসায় হোমিও চিকিৎসায় নিয়োজিত ছিলেন। উল্লাপাড়ায় নিজ বাসায় চেম্বার করে জনগণকে চিকিৎসা সেবা দিতেন। তিনি অত্যন্ত সৎ ও ভালো মানুষ ছিলেন। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। বিদেহী আত্নার মাগফেরাত কামনা করছি এবং পরিবারবর্গের প্রতি সমবেদনা জানাচ্ছি। আজ বাদ মাগরিব শাহজাদপুর’র চরনবীপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন কার্য সম্পন্ন হবে।

উল্লেখ্য, মরহুম ডা. লুৎফর রহমানের বড় ভাই প্রফেসর ড. মযহারুল ইসলাম ও ছোট ভাই প্রফেসর ড. আবদুল খালেক রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য, ছোট ভাই নজরুল ইসলাম সাবেক সচিব এবং ভাতিজা চয়ন ইসলাম শাহজাদপুর আসনের বর্তমান সংসদ সদস্য এবং ভাতিজি মেরিনা জাহান কবিতা শাহজাদপুরের সাবেক সংসদ সদস্য।

এ বিভাগের অন্যান্য সংবাদ