ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আবারো যৌন হয়রানির অভিযোগ

আপডেট: অক্টোবর ১৫, ২০১৬, ১১:৪৯ অপরাহ্ণ

02. Trump
সোনার দেশ ডেস্ক
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আরো দুজন নারী যৌন হয়রানির অভিযোগ এনেছেন। যদিও এসব অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন মি. ট্রাম্প।
অভিযোগকারীদের একজন, সামার জারভোস অভিযোগ করেছেন, ২০০৭ সালের দিকে ডোনাল্ড ট্রাম্প তার সঙ্গে জোর করে যৌন সম্পর্ক করার চেষ্টা করেছেন। চাকরির আলোচনার জন্য একটি হোটেলে ডেকে নিয়ে ডোনাল্ড ট্রাম্প ওই ঘটনা ঘটিয়েছিলেন বলে তিনি অভিযোগ করেছেন।
তবে তিনি বাধা দিলে শেষপর্যন্ত কম বেতনের একটি চাকরির কথা প্রস্তাব করেন মি. ট্রাম্প।
আরেকজন অভিযোগকারী, ক্রিস্টিন অ্যান্ডারসন বলছেন, নব্বুইয়ের দশকে নিউইয়র্কের একটি ক্লাবে ওয়েট্রেস হিসাবে কাজ করার সময়, একদিন হঠাৎ করে মি. ট্রাম্প তাকে জড়িয়ে ধরে কাপড়ের ভেতর হাত ঢুকিয়ে দেন। তিনি বলছেন, কোন বাক্যালাপ, এমনকি তার দিকে না তাকিয়েই মি. ট্রাম্প এমনটা করেন, যেন তিনি এরকম কিছু করলেও তার কিছুই হবে না। তবে এসব অভিযোগ ভয়াবহ মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। এর আগেও ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন কয়েকজন নারী।
এদিকে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আমেরিকানদের সতর্ক করে দিয়ে বলেছেন, নভেম্বরের নির্বাচনে আসলে গণতন্ত্রের উপরই ভোটাভুটি হতে যাচ্ছে। একজন প্রেসিডেন্ট হবার জন্য ডোনাল্ড ট্রাম্প সৎ ব্যক্তি নন বলেও তিনি বর্ণনা করেছেন।- বিবিসি বাংলা

এ বিভাগের অন্যান্য সংবাদ