ড্রিম মেকিং প্রোডাকশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট: ডিসেম্বর ১৪, ২০১৬, ১১:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :



১৩ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার সন্ধ্যায় নগরীর ঘোড়ামাড়াস্থ রাজশাহী সংস্কৃতি সংঘে (পদ্মা মঞ্চে) চলচ্চিত্র নির্মাতা, অভিনেতা, সাংবাদিক আর সংস্কৃতিমনা ব্যাক্তিদের উপস্থিতিতে সৃষ্টি হয় নেয় মিলন মেলার। কারণ ২০১৩ সালের এ দিনে যাত্রা শুরু করেছিল সুস্থ ধারার চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ‘ড্রিম মেকিং প্রোডাকশন-ডিএমপি। ডিএমপি’র তিন বছর পেরিয়ে চার বছরে পর্দাপণ উপলক্ষে আয়োজন করে এক আড়ম্বর সাংস্কৃতিক অনুষ্ঠানের। তাইতো অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাতে উপস্থিত হন রাজশাহীর সংস্কৃতিমনা ব্যক্তিত্বরা। বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠির শিল্পীদের দৃষ্টিনন্দন পরিবেশনা অনুষ্ঠানটিকে করে তুলে আরো বেশি প্রাণবন্ত ও আলোক উজ্জ্বল। পাশাপশি অনুষ্ঠানে প্রর্দশন করা হয় নির্মাতা প্রতিষ্ঠানটির নির্মিত বিভিন্ন চলচ্চিত্র ও নাটক।
ড্রিম মেকিং প্রোডাকশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মুক্ত চলচ্চিত্র নির্মাতা শাহারিয়ার চয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটি রাজশাহীর সভাপতি ডা. এফএমএ জাহিদ, রাজশাহী ফিল্ম সোসাইটির সভাপতি আহসান কবীর লিটন, সাধারণ সম্পাদক প্রবীণ ফটোসাংবাদিক জাবীদ অপু, প্রথম আলো পত্রিকার রাজশাহীস্থ নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মোহাম্মদ আজাদ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, অভিনেতা আশিকুজ্জামান আশিক এবং ধন্যবাদসূচক বক্তব্য দেন, অভিনেতা জিহাদ খান ও নকিব মিক্স।
আলোচনা সভার শেষে অনুষ্ঠানের অতিথিরা নির্মাতা প্রতিষ্ঠানের সকলকে সঙ্গে নিয়ে কাটেন প্রতিষ্ঠাবার্ষিকীর কেক। এরপর অতিথিরা মুক্ত আকাশে উড়িয়ে দেন রঙিন ফানুস।