তফসিল ঘোষণা : গুরুদাসপুরে কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

আপডেট: নভেম্বর ১৬, ২০২৩, ১১:৪৫ পূর্বাহ্ণ


আবুল কালাম আজাদ :


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নাটোরের গুরুদাসপুরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে আইড়মারী ব্রিজ সংলগ্ন এলাকায় প্রাণ কোম্পানির একটি কাভার্ড ভ্যান আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি গুরুদাসপুর থানা পুলিশ।

আগুনে পোড়া কাভার্ড ভ্যানের চালকের সহকারী আশিক হোসেন (২৫) জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়া-শাহজাদপুর এলাকায় প্রাণের পণ্য সামগ্রী খালাশ করে (ঢাকা মেট্রো উ ১২-৩৬২৩) নাটোর ডিপোতে ফিরছিলেন তারা। গুরুদাসপুরের আইড়মারী ব্রীজ এলাকায় পৌছালে ২০ থেকে ২৫ জনের একটি দল গাড়িতে ঢিল ছুঁড়ে গতিরোধ করে। গুলি ছোঁড়ার হুমকি দিলে প্রাণ বাঁচাতে চালক গাড়ি থামান। প্রাণভয়ে দৌড়ে পালালে দুর্বৃত্তরা গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়।

বনপাড়া ফায়ার স্টেশন ইনচার্জ আকরামুল ইনচার্জ আকরামুল হাসান তুষার জানান, তারা সন্ধ্যা ৬ টার কিছু পরে গাড়িতে আগুনের সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এ কাজে তাদের দুটি ইউনিট কাজ করে। আগুনে গাড়ির সামনের অংশ পুড়ে গেছে।

কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার ও সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী তাৎক্ষনিক হরতাল নৈরাজ্যের প্রতিবাদে মহাসড়কে লাঠি মিছিল ও মোটর সাইকেল শোভাযাত্রা করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন জানান, নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত জোট নাশকতা সৃষ্টি করে ভীতিকর পরিস্থিতির চেষ্টা চালিয়ে যাচ্ছে। শান্তি রক্ষায় আওয়ামী লীগ মাঠে রয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, মহাসড়কে কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় একটি নাশকতা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। মহাসড়কে পুলিশ পাহারা বাড়ানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ