তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে : মসিক মেয়র টিটু

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২, ১১:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, বঙ্গবন্ধু তারুণ্যের শক্তিতে বিশ্বাস করতেন। সকল লড়াই সংগ্রামে তরুণেরা ছিল তার মূল চালিকাশক্তি। তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশকে এগিয়ে নিতে হবে।
রোববার (১২ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ জেলা সমিতি আয়োজিত নবীনবরণ, প্রবীণ বিদায়, পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। স্বাধীনতার পর ৬ টি বিশ্ববিদ্যালয় দিয়ে যাত্রা শুরু হলেও দেশে আজ প্রায় দেড় শতাধিক সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় রয়েছে। ভর্তি ও পাশের হার বৃদ্ধি, উপবৃত্তি প্রদান, বছরের শুরুতে বই তুলে দেওয়া ইত্যাদি নানা কার্যক্রমে শিক্ষাক্ষেত্রে আমাদের অগ্রযাত্রা আজ বিশ্বব্যাপী প্রশংসিত।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ জেলা সমিতির এ অনুষ্ঠানে ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান ও ড. রাশিদা খাতুন, ময়মনসিংহ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আবুল বাশারসহ রাবি টিএসসি মিলনায়তনে অনুষ্ঠিত এসভায় অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।