তানোরের চেয়ারম্যান এমরান আলী মোল্লা গুরুতর অসুস্থ || রামেক হাসপাতালে ভর্তি

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

তানোর পৌর প্রতিনিধি


গুরুতর অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন রাজশাহীর তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির উপদেষ্টা এমরান আলী মোল্লা। তিনি রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তাকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়। তার শয্যাপাশে বসে সুস্থতা কামনা করে বিভিন্ন খোঁজ খবর নেন তানোর পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।
জানা গেছে, বুধবার গভীর রাতে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে এমরান আলী মোল্লাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি কিডনি বিশেষজ্ঞ ডা. নুরুল ইসলামের তত্ত্বাবধানে রামেক হাসপাতালের আট নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দীর্ঘদিন থেকে কিডনি ও লিভারসহ নানা রোগে ভুগছেন।
চেয়ারম্যান এমরান আলী মোল্লার সুস্থতা কামনা করে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক জানিয়েছেন, এমরান আলী মোল্লার অবস্থা সঙ্কটাপন্ন। তার সুস্থতা কামনায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ তানোর উপজেলার সকলের কাছে দোয়া প্রার্থনা করেন মোজাম্মেল হক।
প্রসঙ্গত, এমরান আলী মোল্লা একাধারে তানোর পৌর প্রশাসক, দুইবার পৌর মেয়র ও সর্বশেষ টানা দুইবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়া তানোর উপজেলা যুবদলের ও বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি বেশ কয়েক বছর ধরে অসুস্থ থাকায় সভাপতির পদ ছেড়ে দিয়ে উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা হিসেবে নেতৃত্ব দিয়ে আসছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ