তানোরে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আপডেট: জুন ২৩, ২০২৪, ১১:০৩ অপরাহ্ণ


তানোর প্রতিনিধি:


রাজশাহীর তানোর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
রোববার (২৩ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে একটি আনন্দ র‌্যালি তানোর উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে তানোর উপজেলা চত্বরে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তানোর গোল্লাপাড়া বাজারস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্বে ও তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান, দপ্তর সম্পাদক প্রভাষক মুনসেফ আলী, তানোর উপজেলা কৃষকলীগের সভাপতি রাম কমল সাহা,

তানোর উপজেলা পাঁচন্দর ইউপি আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেযারম্যান আ. মতিন, মুন্ডুমালা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন মুন্টু, কামারগাঁ ইউনিয়ন উত্তর শাখার সভাপতি ইউপি প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন প্রামানিক, সাবেক কামারগাঁ ইউপির সাধারণ সম্পাদক শফি কামাল মিন্টু, কামারগাঁ দক্ষিণ শাখার সিনিয়র সহ-সভাপতি প্রভাত মৃধা, ইউপি সদস্য লুৎফর রহমানসহ সকল অঙ্গ সংগঠনের শত শত নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে কেক কেটে বাংলাদেশ আওয়ামীলীগে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ