তানোরে উত্যক্ত ও মাদক সেবনের দায়ে তিনজনের কারাদণ্ড

আপডেট: মার্চ ২০, ২০১৭, ১২:২৬ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি



রাজশাহীর তানোরে মাদকসেবন ও নারীকে উত্ত্যক্ত করার অপরাধে তিনজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত শনিবার সকালে অভিযুক্তদেরকে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।
এরা হলেন তানোর উপজেলার চাঁন্দুড়িয়া ইউপির গাগরন্দ গ্রামের আমজাদ হোসেনের ছেলে সাইফুল ইসলামকে (৩০) মাদক সেবনের অপরাধে দুইমাস ও তানোর পৌর এলাকার রায়তান আকচা গ্রামের হারুন সরদাররে ছেলে শহিদুল ইসলামকে (৪০) সাত মাস এবং পৌর এলাকার আমশো গ্রামের সোহেল রানাকে (২৪) নারী উত্ত্যক্ত করায় দায়ে একমাস কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত ।
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানা পুলিশ বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় তাদেরকে নিজ নিজ এলাকা থেকে আটক করে রোববার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলী তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে একজনকে দুইমাস, একজনকে সাত মাস ও আরেকজনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
বিষয়টি নিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবদুস সালাম জানান, তানোর উপজেলাকে মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। সাজাপ্রাপ্তদের গতকাল রোববার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।