তানোরে একদিনে পৃথক তিন মৃত্যু

আপডেট: জুন ১৩, ২০২৪, ৯:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর তানোর উপজেলায় একদিনে পৃথক ঘটনায় তিনজন মারা গেছেন। এদের মধ্যে একজন পানিতে ডুবে, অপরজন আত্মহত্যা ও এক শ্রমিকের মাথায় ইট পড়ে মৃত্যুর ঘটনা ঘটে।

পানিতে ডুবে মারা যাওয়া নারীর নাম রোজিনা খাতুন (৪৪)। তিনি উপজেলার গুবিরপাড়া গ্রামের মৃত আবু মাসুদের স্ত্রী। আত্মহত্যা করা ব্যক্তির নাম মুনছুর আলী (৬৪) তিনি সরনজাই খা পাড়া গ্রামের বাসিন্দা। এছাড়াও শমসের আলী (৪৫) নামের শ্রমিক মাথায় ইট পড়ে মারা যান। তিনি তানোরের বনেকশর এলাকার বাসিন্দা।

তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রহিম। তিনি জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার পুকুরে পানিতে ডুবে রোজিনা খাতুন নামের নারীর মৃত্যু হয়েছে। তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন বলে জানিয়ে তার পরিবারের সদস্যরা। এদিকে ভোরে গলায় দড়ি দিয়ে মুনছুর আলী আত্মহত্যা করেন। তিনি শারিরীক ভাবে অসুস্থ ছিলেন। এবং মেয়ের বিয়ে দিতে না পারায় হতাশাগ্রস্ত ছিলেন।

তানোর পৌরশহরের হঠাৎপাড়া এলাকায় সকালে একটি বিল্ডিংয়ে রাজমিস্ত্রি কাজ করার সময়ে অসাবধনতাবশত মাথায় ইট পড়ে গুরুতর আহত হন শমসের আলী। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করে ডাক্তার।

ওসি আরও জানান, কারও কোনো অভিযোগ না থাকাতে সবার মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তিনজনের মৃত্যুতে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ