তানোরে এক দিনে তিনটি হিমাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন

আপডেট: এপ্রিল ২২, ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


তানোরের আলু চাষিদের ও সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য আবারো একই দিনে রহমান গ্রুপের, রহমান বার্দ্রাস ইউনিট টু ও আমান গ্রুপের আনোয়ারা ও আল মদিনা কোল্ডস্টোর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে । গতকাল শুক্রবার সকালে উপজেলার তালন্দ ইউনিয়নের দেবিপুর ও মোহর মোজায় এ দুটি ও মাসিন্দা মোজাই একটি কোল্ডস্টোরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে ।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে রহমান বার্দ্রাস ইউনিট টু কোল্ডস্টোরের ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান বলেন, তানোরের কৃষককের আলু চাষে উৎসাহ দেখে তাদের সুবিধার জন্য আরেকটি কোল্ডস্টোর করার সিদ্ধান্ত নেয়া হয়।  আর কৃষকরা যেন আলু উৎপাদন করে হিমাগারে রেখে তাদের নায্যমূল্য পায়। আর  কোন কৃষককে অসাধু ব্যবসায়ীদের রওশানলয়ে পড়ে সর্বশান্ত হতে হয় না। সে জন্য আলু চাষিদের চাহদার ভিত্তিতে এ কোল্ডস্টোর করার সিদ্ধান্ত নিয়েছি বলে জানান তিনি।
এ এসময় উপস্থিত ছিলেন, রহমান বার্দ্রাস ইউনিট টু কোল্ডস্টোরের মাসরুক রহমান অমি, তালন্দ ইউপির চেয়ারম্যান আবুল কাশেম,সাবেক চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নান, রহমান গ্রুপের জিএম আব্দুল হালিম, রহমান র্সীডের ম্যানেজার আব্দুল হালিম, রহমান পটেটো সহকারী ম্যানেজার নরুল ইসলাম, আলু চাষি মিলন, জাহাঙ্গীর, জহুরুল ইসলাম, বাবু, সাইফুল ইসলামসহ প্রায় শতাধিক চাষি ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
অপরদিকে সকাল ১০ টান সময় উক্ত স্থান হতে মাত্র ১০০ ফিট দূরে রাস্তার দক্ষিন পার্শ্বে আমান গ্রুপের আনোয়ারা কোল্ডস্টোরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলে এ জি এম আব্দুল বারি, সিনিয়ির ম্যানেজার ফজলে আী ফারুক, ম্যানেজার অপারেশন শফিউল আজম, সিনিয়র ম্যানেজার নূরে আল, ম্যানেজার আব্দুল খালেক, ম্যানেজার জালাল উদ্দিন, ম্যানেজার দুলাল উদ্দিন,  ম্যানেজার আব্দুল মান্নান, অডিট অফিসার এহসানুল হকসহ আমান কর্মকর্তা কর্মচারী স্থানীয় আলু চাষি ও ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন। অন্যদিকে একই সময় তানোরে মাসিন্দা নামক স্থানে আল মাদিনা কোল্ডস্টোরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ