তানোরে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ৬, ২০২২, ৩:২৭ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি :


রাজশাহীর তানোরে নির্জন আমবাগান থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (৫ অক্টোবর) বিকেলে উপজেলার তালন্দ ইউনিয়নের (ইউপি) কালনা দক্ষিনপাড়া বল্লমদিঘি নির্জন আমবাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত ব্যক্তির নাম আরিফ হোসেন (২৬)। সে উপজেলার কামারগাঁ ইউনিয়নের পারিশো দূর্গাপুর গ্রামের বাসিন্দা তার শ্বশুর বাড়ি কালনাগ্রামে। জানা গেছে, বিগত প্রায় ১২ বছর আগে পারিশো গ্রামের আরিফের সঙ্গে বিয়ে হয় কালনা দক্ষিনপাড়া গ্রামের হামেদ ওরফে ডুব্যার মেয়ে সাকেরা খাতুনের।

পারিবারিক কলহের জেরে আরিফ দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী আরিফের নামে মামলা করলে জেলেও যেতে হয় তাকে। জেল থেকে মুক্ত করেন প্রথম স্ত্রী সাকেরা।

গ্রামবাসী জানান, আরিফ দীর্ঘ দিন ধরে শ্বশুর বাড়িতে আছে সে পেশায় রাজ মিস্ত্রি। এদিন দুপুরেও অনেকের সঙ্গে কথা বলেছে আরিফ। বিকেলে কালনা গ্রামের সহিদুল নামের এক ব্যক্তি জমি দেখতে এসে আরিফকে আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার শ্বশুর বাড়িতে খবর দেন।

সরেজমিনে জানা যায়, কালনা গ্রামের প্রবেশ মুখেই বল্লমদিঘি। দিঘির পূর্বপাড়ে রয়েছে নির্জন আমবাগান। প্রয়োজন ব্যতিত বাগানে সাধারণত কেউ যায় না।
ওসি কামরুজ্জামান মিঞা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ