তানোরে গভীর নলকূপের লাইনম্যানের লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ২৭, ২০১৬, ১১:৩০ অপরাহ্ণ


তানোর প্রতিনিধি
রাজশাহীর তানোরে আকবর আলী (৬০) নামে এক গভীর নলকূপের লাইনম্যানের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যু ব্যক্তি উপজেলার কামারগাঁ ইউপির মালশিরা গ্রামের বাসিন্দা মৃত ডুমনাস আলীর ছেলে। বুধবার দিবাগত রাতে কোন এক সময়ে তার মৃত্যু হয়। মৃত ব্যক্তির লাশ ওই গ্রামের বাগমারা সরকুড়া নামকস্থানে জমির আইলে বৃহস্পতিবার ভোরে পাওয়া যায়।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আকবর আলী গভীর নলকূপের লাইনম্যান হিসেবে বুধবার রাতে বেশ কয়েকজন কৃষকের জমিতে পানি সেচ দেন। এসময় ওই কৃষকের সঙ্গে আকবরের কোন দ্বন্দ্ব হয়েছে কী না বলা যাচ্ছে না। তবে, তার মৃত্যু রাতের কোন এক সময়ে হতে পারে। মৃত দেহ উদ্ধারের সময় চোলায় মদের বোতল পাওয়া যায়। দেহ থেকে মদের গন্ধ পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বার থানা পুলিশকে না জানিয়ে লাশ দাফনের অনুমতি দেন। কিন্তু থানা পুলিশ খবর পেয়ে লাশ তাদের হেফাজতে নেয়।
চেয়ারম্যান মোসলেম উদ্দিন জানান, মৃত ব্যক্তির আতœীয়রা পুলিশকে অবহিত করতে ইচ্ছুক নয়। এছাড়াও আকবর আলী গরীব মানুষ। পুলিশকে জানানো হলে লাশ দাফনে ঝামেলা হতে পারে। এ কারণে পুলিশের ঝামেলা ছাড়াই দাফনের ব্যবস্থা করা হয়েছে বলে জানান তিনি।
এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জের দায়িত্বরত (তদন্ত ওসি) আব্দুস সবুর বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। তবে ময়না তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।