তানোরে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় হত্যা মামলা

আপডেট: মার্চ ১৪, ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


তানোরে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গত রোববার রাতে ওই গৃহবধূর ভাই বাদি হয়ে ৫ জন নামসহ আরো ৪/৫ জন অজ্ঞাত আসামি করে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত রবিবার দুপুরে উপজেলার কলমা ইউপির নড়িয়াল গ্রামের শাহাবদ্দিনের স্ত্রী শাহানাজ খাতুন (৩০) স্বামীর সঙ্গে দুপুরের খাবার খেয়ে স্বামী তাদের মোড়ে  দোকানে যায়। কিছুক্ষন পরে স্বামী শাহাবদ্দিন বাড়িতে ফিরে দেখে বাড়ির ভিতরের দরজায় তালা দেয়া। সে তার স্ত্রীরকে ডাকাডাকি কোন সাড়া শব্দ না পেয়ে বাধ্য হয়ে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে দেখে তার স্ত্রী  নিজ ঘরে গলায় ফাঁস দিয়েছেন। তখন সে চিৎকার করে ডাকাডাকি করলে পাড়ার লোকজন তার ডাক শুনে ছুটে এসে দেথে তার শাহানাজ আত্মহত্যা করেছে। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।
থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ও লাশের সাথে থাকা পলিথিন দিয়ে বাধাঁ একটি চিঠি উদ্ধার করে নিয়ে আসে। ওই চিঠিতে লেখা আছে তার আত্মহত্যার জন্য দায়ি কারাকারা। চিঠির প্রেক্ষিতে রাতে তার ভাই বাদি হয়ে তানোর থানা একটি হত্যা দায়ের করেন। এই ঘটনায়  পুলিশ এখন পর্যন্ত  কাউকে গ্রেফতার করতে পারে নি।
এ নিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জ আব্দুস সালাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ