তানোরে টিপুকে আহবায়ক করে একত্রিত হলো তিন প্রেসক্লাব

আপডেট: জুলাই ২২, ২০১৭, ১২:৩৬ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


তানোরে তিন প্রেসক্লাব একত্রিত হওয়ার অনুষ্ঠানে আহ্বায়ক টিপুসহ সাংবাদিকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংসদ ওমর ফারুক চৌধুরী-সোনার দেশ

রাজশাহীর তানোর উপজেলার তিনটি প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। তবে, ‘তানোর প্রেসক্লাব’ নাম সমন্বত রেখে এর আহ্বায়কের দায়িত্ব দেয়া হয় সিনিয়র সাংবাদিক টিপু সুলতানকে। কিন্তু তানোর উপজেলা প্রেসক্লাব ও তানোর মডেল প্রেসক্লাবের নাম ও কমিটি বিলুপ্ত ঘোষণা করেন নিজ নিজ প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকগণ। এসময় প্রত্যেক প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।
গতকাল শুক্রবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে রাজশাহী-১ (তানোর গোদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা তিন মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে অথবা দুই তৃতীয়াংশ সদস্যের মতামতের ভিত্তিতে কার্যনির্বাহী কমিটি গঠন করার সিদ্ধান্ত নেন। এতে উপস্থিত সদস্যরা বাহবা দিয়ে তা মেনে নেন।
এসময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. শওকাত আলী, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ-আল-মামুন, উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসলেম উদ্দিন, তানোর শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমান, তানোর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব সরদার, তানোর প্রেসক্লাবের বিলুপ্ত কমিটির সভাপতি সাইদ সাজু, উপজেলা প্রেসক্লাবের বিলুপ্ত কমিটির সভাপতি ইমরান হোসাইন ও মডেল প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ মামুনসহ তানোরে পেশাগত ১৬ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।