তানোরে ট্রাক চাপায় শিক্ষা কর্মকর্তা নিহত

আপডেট: জানুয়ারি ৯, ২০১৭, ১২:০৪ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


ট্রাক চাপায় পিষ্ট হয়ে তানোর উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদা একরাম (৩৭) নিহত হয়েছেন। গতকাল রোববার বেলা ৩টার দিকে উপজেলার দেবিপুর মোড়ের রহমান পটেটো হিমাগারের সামনে এ ঘটনা ঘটে। নিহত মাকসুদা একরামের বাড়ি চাঁদপুর জেলায়। আর এই ঘটনায় ট্রাকটি জব্দসহ চালক ও দুই হেলপার (সহকারী) কে আটক করা হয়েছে। এদিকে, শিক্ষা কর্মকর্তা নিহতের ঘটনায় তিনদিনের শোক ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।
বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবদুস সালাম জানান, বিদ্যালয় পরিদর্শন শেষে শিক্ষা কর্মকর্তা মাকসুদা উপজেলার চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্কাস আলীর মোটরসাইকেল যোগে নিজের কার্যালয়ে ফিরছিলেন। পথে দেবিপুর মোড়ের রহমান পটেটো হিমাগারের সামনে একটি ট্রাক (ঢাকা মেট্টো-ট-১২১৪৫৬) তাদেরকে ধাক্কা দেয়। এতে করে মোটরসাইকেল থেকে তারা দুজনই রাস্তায় ছিটকে পড়েন। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান শিক্ষা কর্মকর্তা মাকসুদা একরাম। এ ঘটনায় সহকারী শিক্ষক আক্কাস আলী (৪০) গুরুতর আহত হয়েছেন। তাকে তানোর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ওসি ঘটনার পর গতকাল বিকেলে আরো জানান, নিহত শিক্ষা কর্মকর্তা মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। পরে চাঁপাইনবাবগঞ্জ জেলার আমনুরা থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। এসময় ট্রাকের দুই হেলপারসহ চালক বাবুকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা হবে জানান ওসি।
ঘটনাস্থল পরিদর্শন করে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শওকত আলী সড়কের দুই ধারে বালি রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ভ্রামামাণ আদালত বসিয়ে ২৯১ ধারায় রহমান পটেটো হিমাগারের মালিককে ১ লাখ টাকা জরিমানা করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ