তানোরে দুইজনের আত্মহত্যা

আপডেট: মার্চ ৩১, ২০২০, ১১:৪৪ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি


রাজশাহীর তানোরে গলায় ফাঁস ও বিষপানে দুইজন আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে ও সেমাবার (৩০ মার্চ) রাতে উপজেলায় পৃথক দুইটি স্থানে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
নিহতদের লাশ তানোর থানার পুলিশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এবিষয় তানোর থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
নিহতেরা হলো- তানোর উপজেলার চকরতিরামপুর গ্রামের এবারত সরদারের ছেলে এমদাদুল ইসলাম (২২) ও একই উপজেলার মাড়িয়া চোকারপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাফিউল ইসলাম।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান জানান, মাড়িয়া গ্রামের শাফিউল ইসলাম মঙ্গলবার সন্ধ্যার দিকে পারিবারিক কলহের জের ধরে বাড়ি ফাঁকা পেয়ে বিষপান করে।
এসময় পাশর্^বর্তী এক ব্যক্তি তাকে মুমূর্ষ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে প্রতিবেশিদেরকে খবর দেয়। এলাকাবাসী সাফিউল ইসলামকে তানোর হাসপাতালে আনার পথে রাস্তার মারা যায় শফিউল।
অন্য নিহত ব্যক্তি এমদাদুল সরদার বহুদিন ধরে মানসিক রোগে ভুগছিলো। সে মঙ্গলবার সকালে তার বাড়ির পাশে এক আমের গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানান ওসি।