তানোরে নব-নিয়োগ প্রাপ্ত শিক্ষকের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩, ১১:৩০ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:


রাজশাহীর তানোর উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নিয়োগ প্রাপ্ত ১০৭ জন সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা প্র্রাথমিক শিক্ষা অফিসার সানাউল্লাহ আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী ১(তানোর গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বক্কর, তানোর থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান প্রমূখ।
১০৭জন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগ প্রাপ্ত সহকারী শিক্ষকদের ফুল দিয়ে বরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ