তানোরে পুলিশের বিশেষ অভিযানে আটক নয়

আপডেট: এপ্রিল ২৬, ২০১৭, ১২:৩৯ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


রাজশাহীর তানোরে পুলিশের বিশেষ অভিযানে নয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে পাঁচজন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া দুই মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।
কারাদণ্ডপ্রাপ্তরা হলেন কলমা ইউনিয়নের ভালুকাকান্দর গ্রামের হায়দার আলীর ছেলে সাহেব আলী (৪২), ইলামদহী গ্রামের জানমোহাম্মদের ছেলে সহিদুল ইসলাম (৩৫) একই গ্রামের তারিছ উদ্দীনের ছেলে আবদুর রহমান (৪৫), বনকেশর গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে ইউসুব আলী (৫৫), একই গ্রামের রফাতুল্লাহর ছেলে এনামুল হক (৪৫)।
অপরদিকে থানার বিভিন্ন মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন চুরি মামলায় বিদোনপুর গ্রামের লায়েব আলীর ছেলে তৈয়ব আলী (৪০), তার স্ত্রী আফরোজা বিবি (৩৮), নারী ও শিশু নির্যাতন মামলায় চাঁপাইনব্বাগঞ্জ জেলার মুনসেফপুর গ্রামের জামাল উদ্দীন (৫০) ও তার ছেলে ওয়াজের হোসেন (২৯)। সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলরা বিভিন্ন এলাকায় থেকে তাদের আটক করা হয়। রাতেই নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলী ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবদুস সালাম জানান, সাজাপ্রাপ্ত ও গ্রেফতারকৃতদের গতকাল মঙ্গলবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ