তানোরে প্রতিবন্ধী ব্যক্তিকে বলাৎকার

আপডেট: জুন ৭, ২০২০, ৮:৪৮ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:


তানোরে প্রতিবন্ধী এক ব্যক্তিকে বলাৎকারের ঘটনা ঘটেছে। গত ৩ জুন বুধবার দুপুর ১টার দিকে মাদারীপুর বাজার এ ঘটনা ঘটে। এ বিষয়ে শনিবার (৬ জুন ) রাতে ওই ব্যক্তির স্ত্রী বাদি হয়ে তানোর থানায় মামলা দায়ের করেছেন। তবে মামলার পর থেকে অভিযুক্ত আসামি জাহাঙ্গীর পলাতক রয়েছে।
মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন এলাকার এক বুদ্ধিপ্রতিবন্ধীকে (৫৫) ৩ জুন বুধবার দুপুর ১টার দিকে মাদারীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় ধানুরা ইদগাহ মাঠের সামনের রাস্তায় আগে থেকে দাঁড়িয়ে ছিলো চকপ্রভুরাম গ্রামের মৃত আকবর আলীর ছেলে জাহাঙ্গীর সোনার (৪৫)।
এসময় জাহাঙ্গীর ওই প্রতিবন্ধীকে ধরে ইদগাহ মাঠের পশ্চিমের জঙ্গলে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে এবং বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয়।
ওই দিন রাতেই ওই প্রতিবন্ধী ব্যক্তি ব্যথা অনুভব করলে তার স্ত্রী ব্যথার কারণ জানতে চাইলে বিষয়টি সে তার স্ত্রীকে জানায়। পরে গ্রামের লোকজনের মধ্যে বিষয়টি জানাজানি হলে আপোষের চেষ্টা করে ব্যর্থ হয়।
পরে শনিবার রাতে ওই ব্যক্তির স্ত্রী বাদি হয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে তানোর থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই পুলিশ তার বাড়িতে হানা দিলেও তাকে গ্রেফতার করতে পারেনি।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতেই আসামির বাড়িতে হানা দিয়ে তল্লাশি চালানো হয়েছে। তিনি বলেন, ঘটনার পর থেকেই সে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলেও জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ