তানোরে বিএমডিএ’র রাস্তা সংস্কার কাজ পরিদর্শন

আপডেট: জুন ৫, ২০১৭, ১২:৫৮ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


তানোরে বিএমডিএ’র রাস্তা সংস্কার কাজ পরিদর্শন করেন সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম-সোনার দেশ

রাজশাহীর তানোরে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ তানোর জোনের আওতায় প্রায় কোটি টাকা ব্যয়ে রাস্তা সংস্কার (রিপিয়ারিং) কাজ পরিদর্শন করেছেন সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম। গতকাল রোববার সকালে উপজেলার তালন্দ টু বিল্লীহাট রাস্তার দেউল থেকে কলমা হাট পর্যন্ত সংস্কারের (রিপিয়ারিং) কাজ দেখতে যান।
সরজমিনে সেখানে গিয়ে রাস্তা রিপিয়ারিং সিডিউল অনুযায়ী পিচ দিয়ে রোলার মেরে যথাযথভাবে নিজেই রাস্তায় দাঁড়িয়ে থেকে ঠিকাদারের কাজ বুঝিয়ে নেন। এবং সিডিউল মোতাবেক কাজ করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান তিনি।
এসময় তিনি ঠিকাদার প্রতিষ্ঠানের কর্মচারীদের উদ্যেশ্যে বলেন, সিডিউলের বাইরে কোন অনিয়মের অভিযোগ উঠলে কিংবা দায়সারাভাবে ও ঘাপলা করে কাজ করা হলে তা বন্ধ করে দেয়া হবে। সরকার গ্রামীণ রাস্তাগুলো সংস্কারের জন্য কোটি কোটি টাকা বরাদ্দ দিয়ে গ্রাম উন্নয়নের চেষ্টা করছে। আমাদেরকে সরকার বেতন দিয়ে জনগণের সেই কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য দেখভালের দায়িত্ব দিয়েছেন। সরকারের বহুমূখি উন্নয়নের কারণে জনগণের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। আর বর্তমান সরকারে কোটি কোটি টাকার বরাদ্দের কাজ আশানুরুপ কাজের পরিনত করতে হবে বলে জানান তিনি। এসময় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ তানোর জোনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ