তানোরে ভাড়া চাওয়ায় ভ্যান চালককে মারপিটের অভিযোগ

আপডেট: জুন ৭, ২০২০, ৮:৪৮ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:


তানোরে ভ্যানের ভাড়া চাওয়ায় এক ভ্যানচালককে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় ভ্যান চালক বেলাল উদ্দিনকে (৩৫) তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি তানোর উপজেলা সরনজাই ইউনিয়নের কাচারিপাড়ার মৃত মানিক মন্ডলের ছেলে। এঘটনায় বেলাল উদ্দিন বাদি হয়ে সরনজাই গ্রামের শেখ কালার ছেলে শফিকসহ (৪৫) ৩ জনকে আসামী করে তানোর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তানোর উপজেলার কালীগঞ্জ-সরনজাই সড়কের কাসারদীঘি মোড়ের কাছে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ২টি শিশু গাছ ঝড়ে উপড়ে পড়েছিলো।
গত শুক্রবার দুপুরে সরনজাই গ্রামের শফিকের ছেলে রাহীম (২২) একই গ্রামের জানিফের ছেলে আলিম উদ্দীন (৩৫) ওই গাছ ২টি কেটে ভ্যানে করে নিয়ে যাচ্ছিল। এসময় ওই রাস্তা দিয়েই বেলাল উদ্দিন ভ্যান নিয়ে কালীগঞ্জ যাচ্ছিল। বেলালকে ভাড়া দেয়ার কথা বলে তার ভ্যানেও ওই গাছের একটি (গুল) অংশ তুলে নিয়ে যায়।
পরে বেলাল ভাড়া চাইলে সরনজাই বাজারে গিয়ে তাকে ভাড়া দিবে বলে ডেকে নেয়। পরে বেলা ৩টার দিকে বেলাল সরনজাই বাজারে যাওয়া মাত্রই কিছু বুঝে উঠার আগেই শফিক বাঁশের লাঠি দিয়ে বেলালকে বেধড়ক পিটিয়ে আহত করে। খবর পেয়ে বেলালের পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় বেলালকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন।
এঘটনায় বেলাল উদ্দিন বাদি হয়ে ৩ জনকে আসামী করে তানোর থানায় লিভিত অভিযোগ দায়ের করেছেন।
তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বেলাল উদ্দিন বলেন, আমার ভ্যানে গাছের গুল নিয়ে গিয়ে মিলে বিক্রি করার পর আমি ভাড়া চাই। সরনজাই বাজারে গিয়ে ভাড়া দিবে বলে ডেকে নিয়ে আচমকা আমাকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করেছে।
এব্যাপারে তানোর থানার অীফসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য তানোর থানার এসআই আজিজুলকে দায়িত্ব দেয়া হয়েছে।
এনিয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা তানোর থানার এসআই আজিজুল হক বলেন, অভিযোগের বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।
এব্যাপারে যোগাযোগ করা হলে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ তানোর জোনের গাছ রক্ষণাবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রউফ বলেন, বিষয়টি জানা নাই, যদি তারা ওই গাছ কেটে থাকে ব্যবস্থা গ্রহণের জন্য সহকারী প্রকৌশলীর সঙ্গে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ