তানোরে মাদক প্রতিরোধে শপথ নিলেন দুইশ ব্যক্তি

আপডেট: মার্চ ২, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি



রাজশাহীর তানোর পৌর সদরের আমশো, মথুরাপুর ও তাঁতিয়ালপাড়া গ্রাামের ২শ ব্যক্তি মাদক প্রতিরোধে শপথ নিয়েছেন। গত মঙ্গলবার রাতে বিভিন্ন এলাকায় মাদকবিরোধী ঝোটিকা অভিযান শেষে আমশো মেডিকেল মোড়ে মাদক প্রতিরোধে গ্রামবাসীর করনীয় বিষয়ক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবদুস সালাম সকলকে মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে মাদক প্রতিরোধে এগিয়ে আসার আহবান জানালে উপস্থিত প্রায় ২ শতাধীক জনসাধারণ মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে মাদক প্রতিরোধে শপথ গ্রহণ করেন।
সভায় সমাজসেবক তারেক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রবীন ব্যক্তি মুসলেম উদ্দীন মোল্লা, ময়েজ উদ্দিন মোল্লা, তানোর আবদুল করিম সরকার বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আফন সরকার. তানোর পৌরসভা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাস, তানোর পৌরসভার ৬নম্বর ওয়ার্ড সাবেক কাউন্সিলর ইসমাইল হোসেন ও বাচ্চু মোল্লা, বিডিয়ার বাবুসহ আমশো, মথুরাপুর ও তাঁতিয়াল পাড়ার প্রায় ২শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।
এসময় শপথকারীরা ওসি’র কাছে ওয়াদাবন্ধ হয়ে শপথ করে বলেন, আমরা কেউ মাদক সেবন করবো না। আমাদের গ্রামে কোন প্রকার মাদক কেনা-বেচা হতে দিবো সেই সাথে এই গ্রামে কাউকে মাদক সেবন করতে দিবো না এবং সুন্দর জীবনে ফিরিয়ে আনতে আমাদের গ্রামের মাদক সেবীদের কাছে মাদকের ভয়াবহতা ও এর কুফল সম্পর্কে তুলে ধরে অনুরোধ করবো।