তানোরে মাদক বিক্রির অভিযোগে নারীসহ গ্রেফতার ৩

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০, ১২:২৬ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


রাজশাহীর তানোরে মাদক বিক্রি ও সেবন অপরাধে তিনজনকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ। গত গত রোববার দিনগত রাতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ তিনজনকে গ্রেফতার করা।
গ্রেফতারকৃদের মধ্যে মাদক বিক্রেতা, সেবন ও গ্রেফতারি পরোয়ানার আসামি রয়েছে। এ সময় এক নারী মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১০ পিস ইয়াবা, অপরজনের কাজ থেকে ৪ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতদের আইনী প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠনো হয়েছে বলে জানিয়েছেন তানোর থানার ওসি রাকিবুল হাসান।
আটককৃতরা হলো, মোহনপুর উপজেলার শ্যামপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে মাহাবুর রহমান (২৮), তানোর উপজেলার চুনিয়াপাড়া গ্রামের নাজিমদ্দিনের স্ত্রী জাবেদা (৪১) ও নারায়ণপুর গ্রামের মতিউর রহমানের ছেলে শাহাজান (৩০)।
পুলিশ সূত্রে জানায়, জাবেদা নারী নামের এক মাদক ব্যবসায়ীর পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকায় ইয়াবার ব্যবসা করছে এমন সংবাদের ভিত্তিতে তানোর থানা পুলিশ রোববার দিনগত রাতে তার বাড়িতে অভিযান পরিচালনা করে।
এসময় ওই বাড়ি থেকে ১০পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। আর মাহাবুর রহমানকে হেরোইন খেয়ে তানোর গোল্লাপাড়া বাজারে মাতলামি করার সময় ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়। এবং তার শরীরতল্লাশী করে ৪ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। অপর ব্যক্তিকে গ্রেফতারি পরোয়ানার আসামি হিসেবে গ্রেফতার করা হয়।
তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান জানান, আটককৃতদের সোমবার দুপুরে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ