তানোরে মাদক ব্যবসায়ীদের শপথ

আপডেট: মে ৬, ২০১৭, ১২:৫৮ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


তানোরে মাদক সেবন ও ব্যবসা না করার শপথ গ্রহণ করেন মাদক ব্যবসায়ীরা

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ  স্লেøাগানকে সামনে রেখে তানোরে কামারগাঁ ইউপির ৩ নম্বর পুলিশিং কমিউনিটির উদ্যোগে পাড়িশো দূর্গাপুর দাখিল মাদ্রাসা মাঠে গত বৃহস্পতিবার রাতে মাদক, জঙ্গি, সন্ত্রাসবিরোধী প্রতিরোধ সভা ও মাদক ব্যবসায়ীদের শপথ এবং একই সঙ্গে ওই ওয়ার্ডকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে।
সভায় ৩ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাড়িশো উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তানোর সমিতির সাধারণ সম্পাদক রামকমল সাহা, তানোর মডেল প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ মামুন, এসআই আবু রায়হান, সাইফুল ইসলাম, এএসআই শরিফুল ইসলাম, ইউপি সদস্য শফিুল ইসলাম বকুল, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক দিবেন্দ্র সরকার, ওয়ার্ড যুবলীগের সভাপতি জাহিদ আক্তার রিগ্যান, সহসভাপতি মাহবুব আলম, যুগ্মসাধারণ সম্পাদক আনিকুল ইসলাম।
এসময় চার মাদক ব্যবসায়ী কারুজ্জামান বাবু, আবদুল কাদের, রহেদ আলী ও আশরাফুল আলমসহ মাদকসেবীরা মাদক সেবন ও ব্যবসা না করার শপথ গ্রহণ করেন এবং ওই ওয়ার্ডকে মাদকমুক্ত ঘোষণা  দেন তারা।