তানোরে মিটিং করতে নিষেধ করায় বৃদ্ধাকে পেটালো শিবিরকর্মীরা

আপডেট: July 29, 2020, 10:38 pm

তানোর প্রতিনিধি


রাজশাহীর তানোরে মটিং করতে নিষেধ করার অপরাধে এক বৃদ্ধাকে পিটিয়ে গুরুতর রক্ত্যক্ত জখম করেছে শিবিরকর্মীরা। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মুণ্ডুমালা পৌর এলাকার প্রকাশ নগর গ্রামে ঘটনাটি ঘটেছে।
তিনি প্রকাশ নগর গ্রামের মৃত্যু মশু মন্ডলের ছেলে। তার নাম রজব আলী (৬০)। এ ঘটনায় গতকাল বুধবার দুপুরে তানোর থানায় তিনজনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
মামলার অভিযোগ সূত্রে জানায়, উপজেলার প্রকাশ নগর গ্রামের মুস্তার আলীর বাড়িতে প্রায় সময় রাতে জামায়াতে ইসলামি কর্তৃক শিবিরের মিটিং হয়। দেশের প্রেক্ষাপট অনুযায়ী রজব আলী একই গ্রামের মুস্তা, বুলবুল ও কামালকে রাতের আধারে গ্রামে শিবিরের মিটিং করিতে নিষেধ করিলে বিবাদিকে বিভিন্ন ধারণের কথাবার্তা বলে হুমকি দেয়। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রজব আলী বাড়ি থেকে নামাজের উদ্দেশ্যে হয়।
এমন সময় শিবিরের মিটিং করার বিষয়টিকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে থাকা ওই তিনজন সন্ত্রাসি রজবকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্রদারা এলোপাথাড়ি ভাবে মারপিট করে রক্ত্যক্ত জখম করে মাটিতে ফেলে পালিয়ে যায়। এমন সময় রজব আলী চিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে তাকে উদ্ধার করে তানোর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।
এনিয়ে মুস্তা বুলবুল কামাল জানান, আমাদের বাড়িতে শিবিেির কোন মিটিং হয় না। আমাদেরকে ফাঁসানোর জন্য তারা অভিযোগে শিবিরের কথা উল্লেখ্য করেছেন। এমনকি আমরা শিবিরের কোন দল করিনা বলে জানান তারা।
এনিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ