তানোরে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

আপডেট: অক্টোবর ২২, ২০১৬, ১১:৩১ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি
রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌর এলাকার গৌরাঙ্গাপুর গ্রামে রুবেল (২৭) নামের এক যুবকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত রুবেল গৌরাঙ্গাপুর গ্রামের আবদুর রশিদের ছেলে। ঈদগাঁ দখলের জের ধরে গতকাল শনিবার সকালে প্রতিপক্ষের লোকজন ঘেরাও করে তাকে কুপিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।
এ ঘটনায় হত্যার সঙ্গে জড়িত দুইজনকে আটক করেছে তানোর থানা পুলিশ। আটকৃতরা হলেন, মুন্তাজ আলী (৫৫) ও তার ছেলে আবদুল্লাহ বাবু (৩৫)।
স্থায়ীন ও পুলিশ সূত্রে জানা গেছে, গৌরাঙ্গাপুর গ্রামের ঈদগাঁর পার্শে গত দশ বছর আগে ৫ শতক জমি কিনে বাড়ি করে মুন্তাজ আলী। এরপর থেকে পার্শে থাকা সরকারি ঈদগাহের জায়গা নিজের দখলে নেয়ার চেষ্টা করে মুন্তাজ আলীসহ তার লোকজন। এতে বাধা দিয়ে আসছে আবদুর রশিদ মাস্টারসহ তার পক্ষের থাকা গ্রামবাসী। এই নিয়ে দুইভাগে বিভক্ত হয়ে পড়ে গ্রামবাসী। দীর্ঘদিন ধরে চলে আসা এ দ্বন্দ্বের জের ধরে শনিবার সকালে রুবেল ঈদগাহের দিকে ব্রাশ করতে যায়। এ সুযোগে তাকে একা পেয়ে মুন্তাজ আলীসহ তার লোকজন ঘিরে ধরে হাসুয়া দিয়ে কুপাতে থাকে। পরে রশিদের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সালাম জানান, খুনের পরে রশিদ মাস্টারের লোকজন মুন্তাজ আলীর বাড়ি ঘিরাও করে রাখে। পরে পুলিশ গিয়ে দুইজনকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় হত্যা মামলার প্রস্ততি চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ